Recents in Beach

Google Play App

খানখানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী আজ। বেঁচে থাকলে আজ তার বয়স হতো একশত বছর। তার নিরুঙ্কুশ ত্যাগের বিনিময়ে এই বাঙ্গালী জাতীকে দিয়েছেন স্বাধীনতা এবং একটা জাতীয় পতাকা,  রাষ্ট্র পেয়েছে পরিচয়। আজ বাংলাদেশ যে বহুক্ষেত্রে বিশ্বের কাছে রোল মডেল, তার মূলে আছে আমাদের স্বাধীনতা।
সারা দেশের ন্যায় ১৭ই মার্চ চট্টগ্রামের বাঁশখালী থানার অন্তর্গত ৩নং খানখানাবাদের ইউনিয়ন অাওয়ামীলীগের উদ্যােগে জন্মশতবার্ষিকী, শিশু দিবস, খতমে কোরআন ও অালোচনা সভা বি.বি চৌধুরী উচ্চ বিদ্যালয়ের হল রুমে এনামুল হক চৌধুরীর সভাপতিত্বে  অনুষ্ঠিত  হয়।

উক্ত জন্মশত বার্ষিকী অনুষ্ঠানে খানখানাবাদ অাওয়ামীলীগের সভাপতির বক্তব্যে বলেন  বর্তমান সরকারের উন্নয়নের রোল মডেল হিসাবে জননেত্রী শেখ হাসিনার একের পর এক উন্নায়ন কর্মকাণ্ডের ধারাবাহিকতায় এম.পি মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় উপকুলীয় বেডিবাঁধ নির্মাণে ও সার্বিক  উন্নয়নে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে এম.পি মোস্তাফিজুর রহমানের নাম বাঁশখালীর ইতিহাসে স্বর্ণক্ষরে লিখা থাকবে। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামীলীগের পাশে থাকতে হবে, এম.পি মহোদয়ের পাশে থাকতে হবে,নৌকার পাশে থাকতে হবে বলে জানান।
এই সময় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব,নজরুল ইসলাম , আরো উপস্থিত  ৩নং খানখানাবাদ ইউনিয়ন অাওয়ামীলীগের সহ সভাপতি  জসিম হায়দার, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান গাজী সিরাজুল মোস্তাফা, আব্দুল মান্নান, শহীদ জাহান খোকন, মোস্তাফিজুর রহমান, ১ নং ওয়ার্ডে ইউপি সদস্য ও ওর্য়াড আওমীলীগের সভাপতি কনুজুর রহমান, ওয়ার্ড সেক্রটারী অজি অাহমদ, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: ইসমাইল, ৭ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি ও ইউ পি সদস্য
জনাব মেম্বার হাফেজ, ৮নং ওয়ার্ডের মেম্বার সো: এনামুল হক,৮ নং ওর্য়াড় আওয়ামীলীগের সভাপতি জাহাংগীর আলম, ৯ নং ওর্য়াড় আওয়ামীলীগের সভাপতি জনাব আব্দুল নুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো:মোকাম্মেল। ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক সৈয়দ জামাল,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা দিদারুল আলম চৌধুরীর  বাঁশখালী উপোজলার সাবেক ছাত্রলীগ নেতা ফয়জুল মোবিন ইউনিয়ন ছাএলীগ সভাপতি আরিফুল ইসলাম, শাহেদুল ও মো: ফকরুউদ্দিন সহ ইউনিয়ন অাওয়ামীলীগ, ছাত্রলীগ, মহিলালীগের সদস্যবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য