Recents in Beach

Google Play App

বাঁশখালী থানার উদ্যোগে বৈলছড়ী ও কালীপুরে বিদেশ ফেরত দের কোয়ারেন্টাইন নির্দেশিকা ঝুলানো হয়

মোহাম্মদ এরশাদঃ
করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে লিফলেট বিতরণ এবং বিদেশ ফেরত দের কোয়ারেন্টাইনে ব্যবস্থা নিশ্চিত করতে পরিশর্দনে আসলেন আনোয়ারা সার্কেল প্রধান ও বাঁশখালী থানা পুলিশ।

আজ ২৪ মার্চ আনোয়ারা সার্কেল ও বাঁশখালী থানার উদ্যোগে বাঁশখালী থানাধীন বৈলছড়ি ও কালিপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা লক্ষে লিফলেট বিতরণ ও বিদেশ ফেরত ব্যক্তিদের বসত ঘর সনাক্ত করে কোয়ারেন্টাইনে নির্দেশিকা ঝুলিয়ে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আনোয়ারা সার্কেল মফিজ উদ্দিন,বাঁশখালী থানা অফিসার ইনচার্জ  রেজাউল করিম মজুমদারসহ বৈলছড়ী ও কালীপুর ইউনিয়নের ইউপি সদস্য বৃদ্ধ।

এসময় আনোয়ারা সার্কেল  মফিজ উদ্দিন ও বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার করোনায় আতঙ্কিত না হয়ে এই ভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখতে পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে নিয়ম মেনে চলা ও জনসমাগম থেকে দুরে থাকার পরামর্শসহ সুস্থ থাকার নিমিত্তে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করে দুবাই ফেরত  বৈলছড়ি এলাকার-(১) মোঃ রমজান পিতা-সিরাজ মিয়া (২)আব্দুল আজিজ, পিতা- আব্দুর রশিদ এবং কালিপুর এলাকার তাহেরা বেগম' গনের বসতবাড়িতে হোম কোয়ারেন্টাইন নির্দেশিকা ঝুলিয়ে দেওয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য