Recents in Beach

Google Play App

প্রীতি ক্রিকেট সিরিজে এক ম্যাচ হাত রেখে ২-০তে জিতে সিরিজ নিজের করে নিলেন এডভিশন

দিগন্ত দেবঃ
বাঁশখালী ক্রিকেট একাডেমি ও এডভিশন ক্রিকেট একাডেমির  মধ্যকার তিন ম্যাচের প্রীতি সিরিজের দ্বিতীয় ম্যাচ ১৮ ফেব্রুয়ারি বাঁশখালী ডিগ্রী কলেজ মাঠে টানটান উত্তেজনাপূর্ণ খেলায় শেষ পযন্ত  ১৭ রানে বাঁশখালী ক্রিকেট একাডেমিকে পরাজিত করে এক ম্যাচ হাতে রেখে ২-০তে সিরিজ নিজের করে নে এডভিশন ক্রিকেট একাডেমি।

 সকালে টসে জিতে প্রথমে বাঁশখালী ক্রিকেট একাডেমি বল করার সিদ্ধান্ত নেয়,নির্ধারিত ৪০/ ৩৫.১ ওভারে  সবকয়টি  উইকেট হারিয়ে ২১১ রান সংগ্রহ করেন এডভিশন ক্রিকেট একাডেমি, দলের হয়ে রুবেল ১৭, মারুফ ৫৫, অাসিফ  ২১,আস্কার ৩৩, বাবু ২৫রান করেন। বাঁশখালী ক্রিকেট একাডেমির হয়ে আশরাফুল ৩টি, রাশেদ,ফাহিম ২টি ও মিনহাজ, শোয়াইব ১টি করে উইকেট লাভ করে।

জবাবে ২১২ লক্ষে ব্যাট করতে নেমে বাঁশখালী ক্রিকেট একাডেমি উদ্বোধনী ব্যাটসম্যান শোয়াইব ও রাকিব  ধীরগতি ব্যাটিং শুরু করলে ৫ ওভারে ৭ ওভারের  মাথায় দলীয় ১০ রানে ও ২০ রানের মাথায় পরপর দুই উইকেট হারালে ,তিন নাম্বারে ও চার নাম্বারে নামা শাকিল আর ছোট ছামির ৪০ রানের পার্টনারশিপের কল্যাণে প্রাথমিক ব্যাটিং বিপর্যয় কেটে উঠে,দলীয় ১৫ ওভারের মাথায় ৭০ রানে পর পর দুই জন আউট হয়ে গেলে, আবার ব্যাটিং বিপর্যয়ে পড়লে ৫ ফাহিম ৬ নামা রায়ান উইকেটে এসে ছোট পার্টনারশিপ করে দলকে কিছুটা রক্ষা করলেও দলীয় ৯৯ রানের মাথায় দুই বলে দুই জন আউট হয়ে গেলে আবার ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাঁশখালী ক্রিকেট একাডেমি, সেই বিপর্যয় থেকেও ৭,৮ নামা শাওন আজিমের প্রচেষ্টায় জয়ের কাছাকাছি পৌঁছলে আজিম আউট হয়ে যায়, ৯ নাম্বারে নামে
 সাইফুল নেমে দারুন এক কাট শর্ট করে বাউন্ডারির বাইরে ফাটালো বলকে, এভাবে শাওন কে নিয়ে একের পর এক দারুণ সব ক্রিকেটিয় সট খেলতে থাকলে এক সময় ৩২ বলে ২২ রান প্রয়োজন হয়, হাতে আছে তিন  উইকেট জয় সময়ের ব্যাপার, কিন্তু সেই স্বপ্ন এডভিশন ক্রিকেট একাডেমির কৌশলী বোলার আস্কারের বুদ্ধিদীপ্ত বোলিং আর বাঁশখালী ক্রিকেট একাডেমির লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের উইকেট বিলিয়ে দেয়ায় কারণে  ৫ বল বাকী থাকতে জিতা ম্যাচ হাত থেকে ফস্কে দিয়ে ৩৯.১ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে জয় থেকে ১৭ রান দূরে থাকতে সব উইকেট হারিয়ে বসে ১৯৪ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের হয়ে ছামি ১৫, শাকিল ২২, শাওন ৩২, সাইফুল ২৫,ফাহিম ১৬ রান করেন। এডভিশন ক্রিকেট একাডেমির হয়ে সিজান ৪টি, রুবেল ৩টি, আস্কার ২টি ছোটন  ১টি করে উইকেট লাভ করে।

উক্ত খেলায় ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয় এডভিশন ক্রিকেট একাডেমির মারুফ, তার হাতে পুরস্কার তুলে দিচ্ছেন বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য