Recents in Beach

Google Play App

বাঁশখালীর ২ যাত্রীবাহী নৌকা ডুবি, নিহত ৬ নিখোঁজ ৫ আহত অর্ধশতাদিক (ভিডিও)

মোঃ মনছুর আলম (এম আলম):
চট্টগ্রামের বাঁশখালী থেকে কুতুবদিয়া দরবারে শরীফের ওরশে যাওয়ার পথে ২ টি নৌকা ডুবে যায়। এতে ৬ জন নিহত, ৫ জন নিখোঁজ ও প্রায় অর্ধশতাদিক আহতের মধ্যে ২ জন গুরুত্বর অবস্থায় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।

বুধবার (১৯ ফেব্রুয়ারী) সকাল ৯ টায় কাথরিয়া ইউনিয়নের দক্ষিণ বাগমারা চুনতী বাজার ব্রীজ থেকে শতাধিক যাত্রী নিয়ে রওনা দিয়ে ১শ গজ দক্ষিনে বেদখলীর টেক এলাকায় পৌঁছলে একটি নৌকা দুর্ঘটনা ঘটে। অপর নৌকাটি খানখানাবাদ ইউনিয়নের কদমরসুল সমুদ্র সৈকত পয়েন্ট থেকে শতাধিক যাত্রী নিয়ে রওনা দিয়ে প্রায় ৮/১০ কিমি. দক্ষিণে বালিশ্যা চর এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে কাথরিয়া ইউনিয়নের দক্ষিন বাগমারা এলাকার ছমিয়া বাপের বাড়ী মৃত রৌশনুজ্জানের পুত্র ওমান প্রবাসী মোঃ আক্কাছ (২৮), আইদ্দারখীল এলাকার আমান উল্লাহর পুত্র মোঃ মিনহাজ (৯) এবং খানখানাবাদ ইউপির রায়ছটা গ্রামের মৃত মােহাম্মদ ইদ্রিস এর পুত্র আব্দুল মালেক ও কদমরসুল গ্রামের মােহাম্মদ জালাল। নিহত অপর ২ জনের তথ্য পাওয়া যায়নি। এদের মধ্যে নিখোঁজ রয়েছে বাহরছড়া ইউনিয়নের মোশারফ আলী মিয়া বাড়ীর লেদু মিয়া ও খানখানাবাদ ইউনিয়নের ডোংরা গ্রামের এহসান আলী তালুকদার বাড়ীর হাসান শরিফের সন্তান মোঃ আরমান উদ্দিন। অপর নিখোঁজদের তথ্য পাওয়া যায়নি।
 
বিস্তারিত তথ্য সহ রিপোর্ট আসছে...... 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য