Recents in Beach

Google Play App

খানখানাবাদ যুব সমাজ উন্নয়ন পরিষদের উদ্যেগে রক্তের সন্ধানে বাঁশখালী কর্তৃক বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্ন।

অদ্য ০১/০২/২০২০ ইং তারিখ সকাল ৯.০০ ঘটিকায়  রক্তের সন্ধানে বাঁশখালী নামক একটি স্বেচ্ছাসেবক প্রতিষ্ঠান খানখানাবাদ যুব সমাজ উন্নয়ন পরিষদের উদ্যেগে  বাঁশখালী থানাধীন ৩নং খানখানাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের কালাগাজী পাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এই প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মানবেতর সেবায় নিয়োজিত অাছে এবং বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের সেবা দিয়ে অাসছে।

স্থানীয় জনগণ এই সেবা গ্রহণ করে অত্যন্ত খুশি হয়ে খানখানাবাদ যুব সমাজ উন্নয়ন পরিষদকে ধন্যবাদ জানান এবং তাহাদের মানবসেবাকে যেন প্রতিবছর পরিচালনা করেন সেই বিষয়ে তাগিদ দেন। কারণ এই রকম মানবসেবার মাধ্যমে গ্রামের অসচেতন মানুষগুলো এই সেবা গ্রহণ করে তাদের রক্তের গ্রুপ নির্ণয়ের মাধ্যমে ভবিষ্যতে যেকোন মুমূর্ষু রোগীকে রক্ত দান করতে সহজ হবে।

এই সেবা প্রদানকালে উপস্থিত ছিলেন রক্তের সন্ধানে বাঁশখালী স্বেচ্ছাসেবক সংগঠন এর  প্রতিষ্ঠাতা মোঃ মোরশেদুল অালম, এডমিন এম বোরহান উদ্দীন টিপু, কার্যকরী সদস্য অাইনুল ফারজানা, সহ-কার্যকরী সদস্য মোঃ তামিম, সদস্য মোঃ হাকিম, মোঃ মাঈনুদ্দীন, প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সহায়তায় ছিলেন ইফতেখার কায়েম এবং খানখানাবাদ যুব সমাজ উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা জনাব এম. এম.ফরহাদ রেজা বাহারী উদ্বোধক,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহ আলম,সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোঃ আরমান খাঁন, সম্মানিত অতিথি হাফেজ মুহাম্মদ ইদ্রিছ মিয়া, গাজী জহিরুল ইসলাম, মুহাম্মদ শহিদুল ইসলাম,মুহাম্মদ সত্তার সওদাগর  এবং সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন হায়দার,  তানভীর, তারেক, গাজী সামিউর, তারেক মিহি, তৈফিক, রায়হান, ইমন, সোয়াইব, মনির খাঁন, রাকিব,  তায়েছ, রবি সহ অারো অনেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য