Recents in Beach

Google Play App

বাঁশখালীতে গৃহবধুকে নির্যাতনের প্রতিবাদ করায় হামলা: আহত ২

জুবাইর চৌধুরীঃ 
চট্রগ্রামের বাঁশখালীর ছনুয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড়ের সরলিয়া বাজার ব্রীজ সংলগ্ন রহমান বাপের বাড়ির রাবেয়া বেগম (২৫) নামে এক গৃহবধুকে শারিরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে ।
এ ঘটনাকে কেন্দ্র করে ঐ গৃহবধুর দেবর ও শ্বশুড় নির্যাতনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় তাদের উপর হামলার ঘটনা ঘটেছে। রবিবার (৩ নবেম্বর )দুপুরে সংগঠিত হামলায় গৃহবধুর দেবর নুরুল আলম (২৪) ও তার শ্বশুড় নুরুল কাদের ভেট্রা (৪০) গুরুতর আহত হয়েছে ।এ ঘটনায় নির্যতিত গৃহবধু একই এলাকার শফি আলমের পুত্র ফজল করিম মানিক, রেজাউল করিম, মো: আবদুল করিম সহ ৫ জনের নাম উল্লেখ করে বাঁশখালী থানায় এজাহার দায়ের করেছে ।
স্থানীয় ও অভিযোগ সুত্রে জানা যায় ছনুয়া ইউপির ৭নং ওয়ার্ড়ের রবি আলমের স্ত্রী রাবেয়া বেগম (২৫) একজন গৃহিনী ।তার স্বামী বঙ্গোপসাগরে ফিশিং বোটে মাঝি হিসাবে চাকুরী করে । স্বামীর অনুপস্থিতিকে পুজিঁ করে ১ নভেম্বর শুক্রবার রাত ৯ টার দিকে গৃহবধুর বসতঘরে প্রবেশ করে তার শ্লীলতাহানির চেষ্টা করে একই এলাকার শফি আলমের পুত্রদ্বয়। গৃহবধুর আতœচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে দুস্কৃতকারীরা পালিয়ে যায়।
পরবর্তীতে গৃহবধুর মুখের বর্ননা শুনে তার দেবর ও চাচা শ্বশুড় রবিবার দুপুরে সরলিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় ঐ দুস্কৃতকারীদের সামনে ফেলে সংগঠিত ঘটনার প্রতিবাদ করে ।এতে ক্ষিপ্ত হয়ে তারা গৃহবধুর দেবর নুরুল আলম (২৪) ও তার চাচা শ্বশুড় নুরুল কাদের ভেট্রা (৪০)এলোপাতাড়ি মারধর করে । তাতে গুরুতর গুরুতর আহত হয়ে বাঁশখালী হাসপাতালে চিকিৎসা নিচ্ছে তারা ।
এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি রেজাউল করিম মজুমদারের জানতে চাইলে তিনি বলেন ছনুয়া ইউনিয়নে ২ ব্যক্তিকে পিঠানোর খবর পেয়েছি । তবে কি বিষয়ে মারধরের ঘটনা ঘটেছে তা অভিযোগ হাতে ফেলে জানা যাবে বলে তিনি জানান ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য