বাঁশখালী থানা ওসির সাথে বিএমএসএফ বাঁশখালী শাখার নব-কমিটির নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তিঃ

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রেজাউল করিম মজুমদার ও ওসি তদন্ত কামাল হোসেন এর সাথে সৌজন্যে সাক্ষৎ করেন পেশাদার সাংবাদিকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বাঁশখালী উপজেলা শাখা’র নব-কমিটির নেতৃত্ববৃন্দ।

রবিবার (৩ নভেম্বর ২০১৯) রাত ১০টার সময় বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রেজাউল করিম মজুমদার ও ওসি তদন্ত কামাল হোসেনের  সাথে পেশাদার সাংবাদিকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বাঁশখালী উপজেলা শাখা’র নব-কমিটির সকল নেতৃত্ববৃন্দ সৌজন্য সাক্ষৎ করেন এবং ফুলেল শুভেচছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, বিএমএসএফ দক্ষিণ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাঈদুল ইসলাম ও দৈনিক কালের কন্ঠের বাঁশখালী প্রতিনিধি বিএমএসএফ বাঁশখালী উপজেলা শাখার সভাপতি সাংবাদিক উজ্জ্বল বিশ্বাস,সিপ্লাস টিভি’র বাঁশখালী প্রতিনিধি ও বিএমএসএফ সাধারণ সম্পাদক জসীম উদ্দীন,  দৈনিক বর্তমান দিন বাঁশখালী প্রতিনিধি ও বিএমএসএফ সহসাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল হক, দৈনিক যুগান্তরের বাঁশখালী প্রতিনিধি ও বিএমএসএফ সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম মিরাজ, দৈনিক আলোকিত সকালের বাঁশখালী প্রতিনিধ ও বিএমএসএফ দপ্তর সম্পাদক  মোহাম্মদ এরশাদ, দৈনিক তৃতীয় মাত্রা’র বাঁশখালী প্রতিনিধি ও বিএমএসএফ অর্থ-সম্পাদক মোঃ ছৈয়দুল আলম, দৈনিক সরেজমিন বার্তা’র বাঁশখালী প্রতিনিধি ও বিএমএসএফ প্রচার সম্পাদক মোঃ দিদারুল ইসলাম, মাই টিভি’র বাঁশখালী প্রতিনিধি ও বিএমএসএফ সদস্য মোঃ শাহেদ ও দৈনিক দিন প্রতিদিনের বাঁশখালী প্রতিনিধি ও বিএমএসএফ সদস্য সরওয়ার আলম চৌধুরী প্রমূখ।

এসময় বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রেজাউল করিম মজুমদার ও ওসি তদন্ত কামাল হোসেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর নব-গঠিত বাঁশখালী উপজেলা শাখা’র সকল নেতৃত্ববৃন্দদের জন্য শুভ কামনা করে বলেন আপনারা জাতির বিবেক, জাতির দর্পন। আপনাদের কাছ থেকে মানুষ অনেক কিছু আশা করেন। আপনারা অসহায় মানবতার আশ্রয়ের শেষ আশ্রয়স্থল। সঠিক তথ্য নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ জাতির কাছে তুলে ধরার চেষ্টা করার কথা বলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ