Recents in Beach

Google Play App

পটিয়া আনোয়ারা ও বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

পটিয়া উপজেলার কোলাগাঁও, বাঁশখালী উপজেলার শেখেরখীল এবং আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জন মারা গেছেন। গতকাল রোববার সকালে পটিয়া উপজেলার কোলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়। নিজ বাড়িতে বিদ্যুতের কাজ করার সময় নাজিম উদ্দিন (২৫) নামে ঐ যুবকের মৃত্যু হয়। তিনি কোলাগাঁও ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এলাকার বদরুল মিয়ার ছেলে।
স্থানীয় ইউপি মেম্বার আজিজুল হক জানান, নাজিম উদ্দিন কোলাগাঁও এলাকার রিজেন্ট টেক্সটাইল মিলে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। গতকাল রোববার সকালে তিনি নিজ ঘরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে তিনি গুরুতর আহত হলে পরিবারের সদস্য ও স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আনোয়ারা প্রতিনিধি জানান, আনোয়ারায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ মিরাজ (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল রোববার বেলা দেড়টার দিকে উপজেলার বৈরাগ ইউনিয়নের মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে। মিরাজ ঐ এলাকার প্রয়াত মাওলানা মোহাম্মদ ওসমানের ছেলে। সে একজন হাফেজে কোরআন। পরিবারে ৪ ভাই ১ বোনের মধ্যে মিরাজ তৃতীয়। স্থানীয় ইউপি সদস্য সাদ্দাম হোসেন বলেন, মিরাজ দুপুরে নিজ বাড়িতে গাছের ডালপালা কাটতে গাছে উঠে। এসময় সে বিদ্যুৎস্পৃষ্ট হলে স্বজনরা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাঁশখালী প্রতিনিধি জানান, বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে আয়েশা বেগম (৫০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকালে এ ঘটনা ঘটে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাড়ির পাশে গাছ কাটতে গিয়ে বিদ্যুতের ছেঁড়া তারে তিনি জড়িয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার জানান, শেখেরখীলে বিদ্যুস্পৃষ্টে মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।
/আজাদী!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য