Recents in Beach

Google Play App

বর্তমান সরকার কৃষক ও কৃষি বান্ধব সরকার এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী

মোহাম্মদ এরশাদঃ
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত মাঠ দিবস উপলক্ষে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৬ অক্টোবর) বিকেলে বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে  উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত মাঠ দিবস উপলক্ষে আয়োজিত কৃষক সমাবেশ বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাঁশখালী চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক মুজিবুল হক চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা আবু ছালেক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শ্যামল চন্দ্র সরকার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়সাল আলম। উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহরিয়ার, কৃষক জামাল উদ্দীন, উপসহকারী কৃষি কর্মকর্তা সুরঞ্জিত রুদ্র, শাপলা দত্ত, অপু রুদ্র প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার কৃষক ও কৃষি বান্ধব সরকার। কৃষি ও কৃষকের জন্য সরকার প্রতি বছর কোটি কোটি টাকার ভর্তুকি দিচ্ছে। তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে, দেশের শাসনভার থাকলে দেশ এগিয়ে যাবে। কৃষি ও কৃষকের উন্নতি হবে। সর্বোপরি বাংলার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানবতার মা, জনগণের মা। তাই যে সকল কৃষকের জমি নাই তাদের জন্য জমির ব্যবস্থা, যাদের ভিটা আছে ঘর নাই তাদের জন্য ঘর তৈরী করা এবং যাদের জমি ভিটা কিছুই নাই তাদের জন্য আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার সরকার পুনর্বাসন আওতায় তাদের মাথা গুজার ঠাই করে দিচ্ছে।এজন্য জননেত্রী শেষ হাসিনার সরকার বার বার দরকার বলে জানান।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য