বাঁশখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৩

মোহাম্মদ বেলাল উদ্দিনঃ 
বাঁশখালীতে সিএনজি অটোরিক্সা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধায় শেখেরখীল -চাম্বল চেয়ারম্যান ঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় মোঃ আব্দুর রহমান (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সে শেখেরখীল ইউনিয়নের মৃত রহমত আলীর পুত্র। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩ জন। 

এতে আহতরা হলেন বাঁশখালী পৌরসভার উত্তর জলদি ৫ নং ওয়ার্ড এলাকার কবির আহমদের পুত্র মোঃ ফারুক (২০), সরল পাইরাং এলাকার শশাংক মোহনের পুত্র দিলীপ দে(৩৫),শেখেরখীল ইউনিয়নের আব্দুর রহমানের স্ত্রী জান্নাতুল ফেরদৌস(৪৫)। 

স্থানীয় সূত্রে জানা যায়, পিকআপ ভ্যানটি চট্টগ্রাম শহরে যাওয়ার পথে চাম্বল-শেখেরখীল চেয়ারম্যান ঘাটা এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান ১ জন এবং গুরুতর আহত হয় আরও ৩ জন। আহত অবস্থায় মোঃ আব্দুর রহমানকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর দিকে আহতদের অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান বাঁশখালী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও (ভারপ্রাপ্ত) ডাঃ হিরক কুমার পাল। 

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম মজুমদার বলেন, ’’চাম্বল – শেখেরখীল চেয়ারম্যান ঘাটা এলাকায় পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক পিকআপ ও সিএনজি অটোরিক্সাটি আটক করা হয়েছে।'’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ