Recents in Beach

Google Play App

বাঁশখালীতে র‍্যাবের অভিযানে ২ সন্ত্রাস নিহত

নিজস্ব প্রতিনিধিঃ 
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৭নং সরল ইউনিয়নের ২নং ওয়ার্ডস্হ এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৭) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী জাফর আহমদ  (৪৮) ও তার আপন ভাই খলিল আহমদ (৪৫) নিহত হয়েছে। জানা যায়, নিহতরা হলেন সরল ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত জয়নাল আবেদীনের পুত্র। 

শুক্রবার (২১ জুন) দুপুরে উপজেলার সরল ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাসীদের সাথে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ ৮টি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ গুলি এবং রাম দা উদ্ধার করেছে র‍্যাব।

র‍্যাব-৭ এর এএসপি তারেক জানান, বাঁশখালীর সরল ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে আমরা বেলা ১২টার দিকে অভিযান পরিচালনা করি। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুড়ে এলোপাথারি। এতে ঘটনাস্থলে জাফর ডাকাত ও তার ভাই খলিলুর আহমদের মৃত্যু হয়। জাফর ডাকাতের বিরুদ্ধে অস্ত্র, খুন, ধর্ষণ, বলৎকার ও ডাকাতিসহ ৩৩টি মামলা রয়েছে, ১১টি মামলায় ওয়ারেন্ট রয়েছে।  এবং তার ভাইয়ের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে জানান তিনি।

এঘটনায় সরল ইউনিয়নের ওই এলাকায় উৎসুক জনতা দুজন দূধর্ষ ডাকাতের নিহত হওয়ার খবর পেয়ে মিষ্টি বিতরণ ও মাইকিং সহ মিছিল করতে দেখা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য