Recents in Beach

Google Play App

বাঁশখালীতে বসতবাড়িতে আগুন, ক্ষতি ১৫ লক্ষ টাকা

বি,এন ডেস্কঃ
বাঁশখালী উপজেলার শেখেরখীল কোনাখালীতে গতকাল শুক্রবার দুপুর সাড়ে ৩টার দিকে ভয়াবহ অগ্নিকা-ে একই পরিবারের ৫ ভাইয়ের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকাসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। ২ ঘন্টাব্যাপী অগ্নিকা-ে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। বিদ্যুৎ শটসার্কিট কিংবা চুলার আগুন থেকে আগুনের সূত্র হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। জানাযায়, শেখেরখীল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কোনাখালী গ্রামের মৃত আমান উল্লাহর ছেলে শিক্ষক গিয়াস উদ্দিন, ফখরুদ্দীন, জমির উদ্দিন, রোকন উদ্দীন, মিসবাহ উদ্দিনের বসত ঘরে আগুন লেগে নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ও স্বর্ণলঙ্কার কাপড়চোপড়সহ প্রয়োজনীয় আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে যায়। স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানাযায়, হঠাৎ আগুন ধরে চর্তুদিকে ছড়িয়ে
পড়লে পরিবারের সদস্যরা নিজেদের কাপড় নিয়ে ঘর থেকে বেরিয়ে আসে। অন্যান্য কোন মালামাল রক্ষা করতে পারেনি। আবু সামা জানান, অগ্নিকা-ের সময় বাতাসের বেগ বেশী থাকায় আগুন নিভানো দ্রুত সম্ভব হয়নি। হাজার হাজার মানুষ পানি ছিটিয়ে আগুন নিভায়। মানুষের ক্ষতি না হলেও মালামালে ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। অন্তত নগদ টাকা, স্বর্ণলঙ্কারসহ ১৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।
শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন জানান, অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের তালিকা প্রস্তুত করে আর্থিক সহায়তা প্রদান করা হবে।
/দৈনিক পূর্বকোণ/

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য