Recents in Beach

Google Play App

বাঁশখালীতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন সহ ভাই ও ভাবিকে মারধর

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউপিতে আজ বুধবার সকাল ৭ ঘটিকার সময় জনৈক সেলিম লোকজন নিয়ে তার আপন ভাই আতাউল করিম মিন্টু(৩৫) ও ভাবি রুবি আক্তার (২৮)দেরকে মারধর করে আহত করে। গত মঙ্গলবার সেলিম তার ভাই করিমের ঘরের বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে সেলিম তার লোকজন নিয়ে এই ঘটনা ঘটায়। পরে আহত অবস্থায় তারা বাঁশখালী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করতেছে বলে জানা যায়।

স্থানীয় ভাবে জানা যায়, সেলিম ও করিম তারা দুজন আপন ভাই এবং গণ্ডামারা ইউপির পূর্ব বড়ঘোনা গ্রামের মৃত মোঃ ইব্রাহিমের ছেলে। এছাড়া রুবি আক্তার করিমের স্ত্রী এবং সেলিমের সম্পর্কে আপন ভাবি হয়। তাদের মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক ভাবে বিরোধ চলে আসতেছে।    
  
আহত রুবি আক্তার অভিযোগ করেন, দেবর সেলিম তার স্বামীর অনুপস্থিতিতে তাকে কু-প্রস্তাব দিত। তার বড় ভাই আতাউর করিমকে বিষয়টি জানানোর পর থেকে তাদের ভাই ভাইয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। উক্ত বিরোধকে কেন্দ্র করে গতকাল আমাদের ঘরের বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দিয়ে আজ সকাল ৭ টায় আমার দেবর সেলিম লোকজন নিয়ে এসে আমাকে ও আমার স্বামীকে মারধর ও নির্যাতন করে।

আহত করিম বলেন, মঙ্গলবার রাত থেকেই তার বাড়ীতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে এবং আজ সকালে হামলা করা হয়েছে।

গন্ডামারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার বাদশা জানান, ভাইদের মধ্যে পারিবারিক ঘটনার জের ধরে মারামারির ঘটনা শুনেছি। তাদেরকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

বাঁশখালী থানার ওসি (তদন্ত)  কামাল উদ্দীন  বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য