Recents in Beach

Google Play App

চিহ্নিত হলেও ধরা পড়ছে না সরলের সন্ত্রাসী নূর গ্রুপের সদস্য শের আলী, আব্দুর শুক্কুর,মফিজ ও জসিম


নিজস্ব প্রতিনিধিঃ
আধিপত্য বিস্তার, দখল ও ক্ষমতা প্রর্দশন করতে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষের ঘটনা বাড়ছে। সংঘর্ষের সময় ব্যবহৃত ভয়ংকর আগ্নেয়াস্ত্রসহ অপরাধীর ছবি গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে। কিন্তু তাদের বিরুদ্ধে মামলা কিংবা তাদের আইনের আওতায় আনা হয়নি কখনও। প্রকাশ্যে অস্ত্রবাজি করেও এখন তারা বহালতবিয়তে। সরল এলাকার মানুষ নূর গ্রুপের সদস্যর  নাম শুনলে ভয়ে শিউরে উঠে।
সরলে বিভিন্ন সময় প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে গুলি ছুড়তে দেখা গেছে। বিভিন্ন পত্র-পত্রিকায় নাম-পরিচয়সহ তাদের অস্ত্রবাজির ছবিও প্রকাশিত হয়েছে।
প্রকাশ্যে অস্ত্র নিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে সরলের নুর মোহাম্মদ গ্রুপের সদস্য শের আলী, আব্দুর শুক্কুর, মফিজ ও জসিম।

রাজনৈতিক ছত্রছায়ায় থাকা এসব অস্ত্রধারীর নাম-পরিচয় শনাক্ত করা হলেও বেশিরভাগ ক্ষেত্রে তারা থাকছেন ধরাছোঁয়ার বাইরে। কারও কারও নামে মামলা হলেও পুলিশের কাছে থাকছেন পলাতক হিসেবে।
যদিও তাদের প্রকাশ্যেই ঘুরে বেড়াতে দেখা যায় বলে অভিযোগ রয়েছে। এমনকি কেউ কেউ রাজনৈতিক দলের কমিটিতেও ঠাঁই করে নিচ্ছেন।সাধারণ মানুষের একটা দাবী কখন এই নূর গ্রুপের অস্ত্রধারীদের হাত থেকে মুক্তি পাবে? কখন অস্ত্রধারীরা  গ্রেফতার হবে সাধারন জনগনের একটাই প্রশ্ন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য