Recents in Beach

Google Play App

আনোয়ারায় মমতা’র ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

মোহাম্মদ এরশাদঃ
আনোয়ারায় মমতা’র ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ শনিবার ১৩ই এপ্রিল, পিকেএসএফ এর সহায়তায় মমতার বাস্তবায়নাধীন সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে আনোয়ারার তৈলারদ্বীপ বারখাইন এর্শাদ আলী উচ্চ বিদ্যালয়ে ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় চাতরী বহুমুখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও তৈলারদ্বীপ বারখাইন এর্শাদ আলী উচ্চ বিদ্যালয় রানার্স আপ হয়। ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচে মমতার পরিচালক ও উক্ত কর্মর্সূচির ফোকাল পারসন তৌহিদ আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ফজল আহম্মদ।
এছাড়াও উপস্থিত ছিলেন তৈলারদ্বীপ বারখাইন এর্শাদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান চৌধুরী, চাতরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মিনহাজ, মমতার এরিয়া ম্যানেজার মো. ইুরুল আমিন, কর্মসূচি সংগঠক সিফাত কবীর খান, মমতার শাখা ব্যবস্থাপক মো. সেলিম উদ্দিন প্রমুখ। টুর্নামেন্টে আনোয়ারা উপজেলার মোট ৬টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। গত ১০ই এপ্রিল উক্ত টুর্নামেন্ট এর উদ্বোধনী হয় ।
টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ফজল আহম্মদ বলেন, আমাদের শারিরীক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চার গুরুত্ব অপরিসীম। তিনি এ ধরনের আয়োজনের জন্য পিকেএসএফ ও মমতাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
শিক্ষার্থীদের সাংস্কৃতিক চর্চা ও ক্রীড়ামুখী করনে পিকেএসএফ সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির উদ্যোগ গ্রহণ করে যা চট্টগ্রামের আনোয়ারা উপজেলা ও চট্টগ্রাম মহানগরে বাস্তবায়ন করছে মমতা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য