Recents in Beach

Google Play App

রামদাশ মুন্সির হাট প্রাঙ্গণে ৩১তম ঈদে মিলাদুন্নবী(দঃ) ও ছুন্নি সম্মেলন অনুষ্ঠিত।

আবদুল্লাহ আল রিয়াদঃ
বাঁশখালী  আদর্শ যুব কাফেলা, রামদাশ মুন্সির হাট মিলাদুন্নবী (দঃ)উদযাপন পরিষদ ও আলহাজ্ব মরহুম মেম্বার শফিক আহমদ ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে গতকাল ৩০শে মার্চ শনিবার রামদাশ মুন্সির হাট প্রাঙ্গণে টানা ৩১ বারের মত পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) ও তাজেদারে মদিনা সুন্নি সম্মেলন ২০১৯ইং অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সভাপতিত্ব করেন  বাঁশখালী হামেদিয়া রহিমা দাখিল মাদ্রাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ  আলহাজ্ব মাওলানা আহমদ নজির  এবং উদ্বোধক  হিসেবে উপস্হিত ছিলেন গর্জনিয়া রহমানিয়া সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ক্বাজী সাঈদুল আলম খাকী।
সম্মেলনে প্রধান অতিথি  হিসেবে উপস্হিত ছিলেন ৫নং কালিপুর ইউনিয়ন এর চেয়ারম্যান ও বাঁশখালী চেয়ারম্যান সমিতির সভাপতি আ.ন.ম শাহাদাৎ আলম।
প্রধান ওয়ায়েজ হিসেবে উপস্হিত ছিলেন রাসুলাবাদ ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা আহমদ রেযা নকশবন্দী

বিশেষ ওয়ায়েজ হিসেবে উপস্হিত ছিলেন চন্দনাইশ নেচারিয়া মাদ্রাসার অারবি প্রভাষক আল্লামা জানে আলম নেজামী।
বিশেষ ওয়ায়েজ হিসেবে আরও উপস্থিত ছিলেন মৌলানা মোহামমদ আবদুর রহমান,মৌলানা মোহাম্মাদ শোয়াইবুল ইসলাম,মৌলানা মোহাম্মাদ আলহাজ্ব ইলিয়াছ আনছারী,মৌলানা হারুনুর রশিদ,মৌলানা হাসানুল হক কাদেরী,মৌলানা ইছমত আল কাদেরী, মৌলানা মোহাম্মদ বেলাল,মৌলানা মোহাম্মদ আরিফ, মৌলানা মোহাম্মদ আবছার।
মাহফিল প্রস্তুতি কমিটির আহবায়ক ও বাঁশখালী আদর্শ যুব কাফেলার সভাপতি মৌলানা ইউসুফ  ফারুকী বাঁশখালী বলেন, দীর্ঘ একত্রিশ বছর ধরে তিনি সবার সহযোগীতায় এবং নিজের প্রচেষ্টায় এই মিলাদুন্নবী ও সুন্নি সম্মেলন চালু রেখেছেন,তিনি বলেন আল্লাহ যতদিন বাচিয়ে রাখবেন তততিন এই মিলাদুন্নবী ও সুন্নি সম্মেলন চালু রাখার চেষ্টা করবেন আর এ ব্যাপারে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য