Recents in Beach

Google Play App

প্রধানমন্ত্রী চট্টগ্রামকে অবহেলিত রেখে বাংলাদেশের উন্নয়নের স্বপ্ন দেখেন না

মোহাম্মদ এরশাদঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামকে অবহেলিত রেখে, বাংলাদেশের উন্নয়নের স্বপ্ন দেখেন না বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী সব সময় চট্টগ্রামবাসীর পাশে রয়েছেন। চট্টগ্রাম দিয়েই বাংলাদেশের অর্থনীতি পরিচালিত হয়। চট্টগ্রাম বন্দরের কারণেই আমরা স্বপ্ন দেখছি। স্বপ্ন পূরণে কাজ করার সুযোগ পাচ্ছি। তাই মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পরপরেই এখানে এসেছি। সবার সঙ্গে মতবিনিময়ের আযোজন করেছি। আমরা এখানে চট্টগ্রামের সমস্যা চিহ্নিত করবো। সমস্যা সমাধানে মতবিনিময় করবো। সমাধানের পথ খুঁজে নেবো।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউসে চট্টগ্রাম নগরের জলাবদ্ধতা নিরসন ও চলমান উন্নয়ন কর্মকাণ্ড বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এসব কথা বলেন। এসময় মন্ত্রী বলেন, চট্টগ্রামের অবিসংবাদিত নেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রাম ছিলো বাংলাদেশের সবচেয়ে সুন্দর শহর। আশা করি তার অনুজদের নেতৃত্বে চট্টগ্রাম আরও সুন্দর হবে। আরও দৃষ্টিনন্দন হবে।

সকালে এই মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব এসএম গোলাম ফারুক, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম সহ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য