Recents in Beach

Google Play App

৪ আগ্নেয়াস্ত্র ও ৯ রাউন্ড গুলিসহ ২ চরমপন্থী গ্রেফতার


রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় ৪টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ চরমপন্থী সর্বহারা দলের দুই নেতাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার (১৩ মার্চ) রাত পৌনে ৮টার দিকে পাংশা উপজেলার বহলাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে গ্রেফতারকৃতরা হলো, পাংশা উপজেলার বহলাডাঙ্গা গ্রামের মৃত আজাহার আলী মণ্ডলের ছেলে আলী জামান মণ্ডল (৪২) ও একই গ্রামের মৃত জিতেন সরদারের ছেলে বাবলু ওরফে বিন্দি সরদার (২৫)।

সংশ্লিষ্টদের কাছ থেকে একটি পাকিস্তানি পয়েন্ট টুটু ক্যালিবারের একটি রিভলবার ও তার তিন রাউন্ড গুলি, একটি রাইফেল ও তার তিন রাউন্ড গুলি, একটি একনলা বন্দুক, একটি ওয়ান শুটারগান ও তিনটি কার্তুজ উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া জানিয়েছেন, আলী জামান চরমপন্থী সর্বহারা দলের আঞ্চলিক নেতা ও বাবলু তার প্রধান সহযোগী। গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় রাত পৌনে ৮টার দিকে বহলাডাঙ্গা স্কুলের পাশে তারা দুইজন দলের অন্য সদস্যদের নিয়ে গোপন বৈঠক করছে।

সেখানে অভিযান চালিয়ে আলী জামান ও বাবলুকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। অভিযানের সময় তাদের দলের অন্য সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  এদের দুই জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ইতোমধ্যেই হত্যা, অস্ত্র, ডাকাতি ও নারী নির্যাতনসহ মোট ১৬টি মামলা রয়েছে।

/বাংলা ট্রিবিউন!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য