Recents in Beach

Google Play App

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির চট্টগ্রাম দ:জেলার নব গঠিত কমিটিতে লায়ন আবু সালেহ সভাপতি ও আব্দুল্লাহ আল মামুন সেক্রেটারি নির্বাচিত


বিজ্ঞপ্তি ডেস্কঃ
বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি  চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ২০১৯
সালের নব গঠিত কমিটিতে লায়ন মোহাম্মদ আবু ছালেহকে সভাপতি ও আবদুল্লাহ আল মামুন সাধারণ সম্পাদক হিসেবে  নির্বাচিত করা হয়।

২রা মার্চ শুক্রবার বিকাল ৩টায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির চট্টগ্রাম সাতকানিয়ার কেরাণীহাটস্থ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ তৃণমূল সংবাদিক কল্যণ সোসাইটির কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মো:মোরশেদুল আলম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  সবার সর্বসম্মতিক্রমে চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

উক্ত সভায় সভাপতি হিসেবে লায়ন মোহাম্মদ আবু সালেহ এবং সাধারণ সম্পাদক হিসেবে আবদুল্লাহ আল মামুনকে নির্বাচিত করা হয়। এতে প্রফেসর  মো: জিয়াউল হক ও মো: নাছির উদ্দিনকে সহ সভাপতি, এনামুল হক রাশেদি ও মো: আবদুল গফুর রব্বানিকে সহ সাধারণ সম্পাদক, রতন কান্তি দাশ অর্থ-সম্পাদক,মোহাম্মদ এরশাদ ক্রীড়া বিষয়ক সম্পাদক,আবুল কালাম আজাদকে দপ্তর সম্পাদক,  বিপ্লব দাশকে সাংগঠনিক সম্পাদক, রেজা মোহাম্মদকে সহ সাংগঠনিক সম্পাদক,মো: মনজুর আলমকে তথ্য বিষয়ক সম্পাদক, মো: জিয়াবুল হককে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মো: ইমতিয়াজকে প্রচার সম্পাদক,মো: রফিককে সহ আইন বিষয়ক সম্পাদক,মো: রিদুয়ানকে কার্য্যকরী সদস্য নির্বাচিত করে কেন্দ্রীয় কমিটির অনুমোদন ক্রমে ৭১ সদস্য বিশিষ্ট উক্ত কমিটির পূর্ণাঙ্গ তালিকা আগামী ২ মাসের মধ্যে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

উক্ত অনুষ্টানে উপস্থিত সাংবাদিকদের উদ্যেশে প্রধান অতিথি কেন্দ্রীয় সেক্রেটারি মো: মোরশেদুল আলম চৌধুরী বলেন,বাংলাদেশে গতানুগতিক সাংবাদিক সংগঠনগুলো  সাংবাদিকদের অভিভাবকত্বের দায়িত্ব নিতে এবং মৌলিক বিষয় নির্ণয় করতে ব্যার্থ হওয়ায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি সাংবাদিকদের পাশে এসে দাড়িয়েছে বলে জানান।

তিনি আরো বলেন,তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি সংক্ষিপ্ত সময়ের মধ্যে সাংবাদিদের মন জয় করতে সক্ষম হয়েছে। কারণ এই সংগঠনের পতাকা ত্বলে যারা সমবেত হয়েছে তারা সবাই দেশ প্রেমিক, সৎ,সাহসী,ত্যাগী এবং সাংবাদিকদের সেবা দেওয়ার জন্য সদা প্রস্তুত আছে  বিধায় সহজেঈ জনপ্রিয়তা অর্জন করছে।

উল্লেখ্য জনাব লায়ন মোহাম্মদ আবু সালেহ চট্টগ্রাম  অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বহুল প্রচলিত অনলাইন দৈনিক দেশ বার্তার সম্পাদক ও বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠক হিসেবে দায়ীত্ব পালন করছেন।জনাব আবদুল্লাহ আল মামুন জাতীয় দৈনিক বিজয় পত্রিকার চট্টগ্রাম দক্ষিণ, বান্দরবন ও কক্সবাজার প্রধান ও বিভিন্ন সামাজিক সংগঠনের দায়ীত্ব পালন করে আসছেন।

উক্ত অনুষ্টানে নব নির্বাচিত সদস্যরা বলেন, তৃণমুল সাংবাদিক কল্যাণ সোসাইটি সাংবাদিকদের পাশে থাকার এবং তাদেরকে সার্বিক সহযোগীতা করার লক্ষ্যে গঠিত হয়েছে। তাই আমরা সকলে সাংবাদিকদের জন্য কাজ করে যাব বলে জানান।

সাংবাদিকদের সুখে দুঃখে সবসময় পাশে থাকবে বলে প্রতিশ্রুতি ব্যাক্ত করে তারা আরো বলেন, সকল সাংবাদিকদেরকে তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পতাকা ত্বলে সমবেত হয়ে গর্বিত সদস্য হওয়ার জন্য উদাত্ত আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য