Recents in Beach

Google Play App

রডের বদলে গাছ, ভেঙে পড়লো কালভার্ট

বি,এন ডেস্কঃ
মৌলভীবাজারের কমলগঞ্জে স্থানীয় সরকারের আওতায় মাধবপুর-পদ্মছড়া জোড়া ফাটক সংযোগ সড়ক ও কালভার্টের কাজে নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করা হচ্ছে। এছাড়া রডের পরিবর্তে গাছ ব্যবহার করায় ভেঙে পড়েছে সদ্যনির্মিত কালভার্টটি।

অভিযোগের প্রমাণ পেয়ে মাধবপুর-পদ্মছড়া সংযোগ সড়কের কাজ বন্ধ করে দিয়েছেন মৌলভীবাজার এলজিইডি দফতরের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান।

কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী বিভাগের তত্ত্বাবধানে সিলেট বিভাগ প্রকল্পের আওতায় মাধবপুর-পদ্মছড়া সংযোগ সড়কের দুই কিলোমিটার সড়ক উন্নয়নের কাজ পায় ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স আদিল এন্টারপ্রাইজ।অভিযোগ অস্বীকার করে প্রতিষ্ঠানের প্রোপাইটর মো. সুন্দর আলী জানান, সড়কের মূল কাজই শুরু হয়নি। নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহারের বিষয়ে কোন সদুত্তর দিতে পারেননি তিনি।

উপজেলা সহকারী প্রকৌশলী খালেদ হোসেন খাদেম বলেন, সড়ক ও কালভার্টের উন্নয়ন কাজে অনিয়মের বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

মৌলভীবাজারের এলজিইডি দফতরের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান বলেন, মাধবপুর-পদ্মছড়া সংযোগ সড়কের কাজে অনিয়ম প্রমাণিত হওয়ায় কাজ বন্ধ রাখা হয়েছে। নিম্নমানের নির্মাণসামগ্রী তুলে নেয়ার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে নির্দেশ দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য