Recents in Beach

Google Play App

পরীক্ষায় অংশ গ্রহনে বাঁধা দেয়া স্কুলের পরীক্ষাথীদের মানব বন্ধন।

ভোলা, বোরহানউদ্দীন মেধাবী ছাত্র রুবাইয়াত গল্প
১৪ বছরের কিশোর তার ফেইসবুকে একটি ষ্টাটাসের জের ধরে নির্বাহী অফিসার কোনো অজুহাত চারা অন্যায়ভাবে MCQ পরীক্ষার খাতা কেড়ে নিয়ে আর ফিরত দেয়া হইনি।
মেধাবী ছাত্র রুবাইয়াত গল্পকে বিনা অজুহাতে অন্যায়ভাবে এস,এস,সি পরীক্ষার খাতা কেড়ে নিয়ে আর ফিরিয় দেয়া হয়নি এর প্রতিবাদে টবগী ইউনিয়নের স্কুলের সকল ছাত্ররা বোরহানউদ্দিন নির্বাহী অফিসার আব্দুল কুদ্দুসের বিচার ও বহিষ্কারের দাবি জানিয়ে মানব বন্ধন করে।
যানা যায় রুবাইয়াত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব এর কোন এক জম্মদিনে বোরহানউদ্দিন উপজেলা কর্তৃপক্ষের অায়োজনে চিত্রাংকন প্রতিযোগীতায় অংশ নিয়ে অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করাদের পক্ষপাত নিয়ে তার ফেইসবুকে একটি ষ্টাটাস দিয়েছে। সে ষ্টাটাসের ইউএনও সাহেবকে নিয়ে কোন কিছু লিখেছে রুবাইয়াত তেমনটা জানা গেছে।
তবে চিত্রাংকন প্রতিযোগীতায় বিচারকের দায়িত্বে তো ইউএনও সাহেব ছিলেন না। তো উনি কেন ক্ষেপে রইলেন বুঝলাম না। অার uno সাহেব কর্তৃক ওই সময়ে ফেইসবুকে পাল্টা ষ্টাটাস দিয়ে নুতন গল্প লিখবেন এমনটাই বা বলার কারন কি?
ফেইসবুকে বিভিন্ন লেখা লেখি অার নানা জনের কমেন্টস পড়ে বুঝায় ওই পরিবার পরিজনের অভিযোগ হলো uno সাহেব রুবাইয়াতের সেই ফেইসবুক ষ্টাটাসের রেষ মনে রেখে গতকাল অনুষ্ঠিতব্য এসএসসি বাংলা পরীক্ষার দিনে হলে ঢুকে কোন কারন ছাড়াই খাতা কেড়ে নিয়ে গেছে। আর খাতা দেয়া হয়নি বলে দাবি করেন টবগী ইউনিয়নের স্কুলের সকল ছাত্ররা মানব বন্ধন করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য