Recents in Beach

Google Play App

বাঁশখালীতে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস, ক্ষয়ক্ষতির পরিমান ৩০ লক্ষ

আশেক এলাহীঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ১নং ওয়ার্ড সামসিকদার পাড়ার মৌলবীর দোকানের পূর্ব পার্শ্বে আবুল কাশেমের ঘর ও ওসমানের দোকানে লাগা আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস, বাশখালী ইউনিট। 

আজ শুক্রবার রাত অনুমান ০৭ টা ৩০ মিনিটে কাশেমের বাড়ীর রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। আগুন লাগার সাথে সাথেই স্থানীয় লোকজন পাম্প মেশিন লাগিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালান বলে জানা যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রাত ০৮টা ৩০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিসের পক্ষ থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে বলে জানাইলেও স্থানীয় মেম্বার জাকের জানান, আবুল কাশেমের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে।

এ্যাব্যাপারে স্থানীয় মেম্বার জাকের বাঁশখালী নিউজকে জানান, উক্ত ঘটনায় আবুল কাশেমের বাড়ী ও ওসমানের দোকান সম্পূর্ণ পুড়ে যায়, কোন হতাহতের ঘটনা না ঘটলেও এতে অনুমান ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। শেখেরখীল ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আপাতত ঐ পরিবারকে প্রয়োজনীয় বস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদান করেন। এদিকে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে অনুমান ২ লক্ষ টাকা ক্ষয়ক্ষতির বিষয়ে জানান।

জানান যায়, বিগত ২ বছর পূর্বে একই এলাকায় ঘটনাস্থলের পশ্চিম পার্শ্বে বাড়ীতে প্রায় ১৪টি ঘর আগুনে পুড়ে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য