Recents in Beach

Google Play App

রাউজানে ভাসুরের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের স্ত্রী গুরুতর আহত


চট্টগ্রামের রাউজানে ভাসুরের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের স্ত্রী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার হলদিয়ার ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আবুল কাশেম ফোরম্যানের বাড়িতে। জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই ঘটনা ঘটে বলে জানান স্থানীয় লোকজন।
স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানান, শনিবার রাতে পারিবারিক জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আবুল কাশেম ফোরম্যানের পুত্র আবুল বশর মনি তার ছোট ভাই আব্দুল কাদের, ভাইয়ের স্ত্রী জেবুন্নাহার প্রকাশ রুনা আকতার (৩৫), ভাতুষ্পুত্র জীবন (২৪) কে ছুরিকাঘাত করে। ঘটনার পর আহতাবস্থায় স্থানীয় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় গহিরা জে কে মেমোরিয়াল হাসপাতালে এবং সেখানে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য তৌহিদুল আলম বলেন, জায়গা-জমি নিয়ে বিরোধের সূত্র ধরেই এই ঘটনাটি ঘটে। তবে ঘটনার পরপরই আবুল বশর মনি পালিয়ে যায়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই, ছোট ভাইয়ের স্ত্রী ও ভাতিজা আহত হয়েছে বলে জানতে পেরেছি।
রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেফায়েত উল্ল্যাহ রবিবার বিকেলে বলেন, ঘটনাটির বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

/চট্টগ্রাম পোস্ট!  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য