Recents in Beach

Google Play App

নববধূর ঝুলন্ত লাশ, স্বামী আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পা ও মুখ বাঁধা অবস্থায় এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সুমিলপাড়ার নতুন বাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর নাম নাঈমা আক্তার (২৩)। তিনি বাগেরহাট জেলার দেলোয়ার মোল্লার মেয়ে। এ ঘটনায় তাঁর স্বামী শহিদুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ। শহিদুল খুলনার তালিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।
সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, গত চার থেকে পাঁচ দিন আগে এই দম্পতির বিয়ে হয়। পরে তাঁরা সিদ্ধিরগঞ্জের ওই বাসা ভাড়া নেন। আজ সকালে ঘরে নাঈমাকে ঝুলন্ত অবস্থায় দেখে ওই বাড়ির লোকজন পুলিশে খবর দেন। পুলিশ বেলা সাড়ে ১১টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। রফিকুল ইসলাম বলেন, নাঈমার আত্মীয়স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাঁরা এসে পৌঁছালে মামলা নেওয়া হবে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন পারভেজ বলেন, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারের সময় পা ও মুখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল। এ ছাড়া তখন ঘরের দরজাও খোলা ছিল। তাই তাঁর মৃত্যু নিয়ে সন্দেহের সৃষ্টি হয়েছে। গলায় ফাঁসের দাগ রয়েছে। বাড়ির লোকজন সন্দেহ করছে স্বামী শহিদুল ইসলাম তাঁকে হত্যা করে লাশ ফ্যানের রডের সঙ্গে ঝুলিয়েও রাখতে পারেন। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। আটক শহিদুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
/প্রথম আলো!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য