Recents in Beach

Google Play App

মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে

বাঁশখালীর চাম্বল ইউনিয়ন পরিষদের উদ্যোগে মাদক নিয়ন্ত্রণ, বাল্য বিবাহ নিরোধ, পাহাড় কাটা বন্ধ ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ গত শনিবার চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। প্রধান বক্তা ছিলেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন। ওবাইদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অধ্যাপক বাবলা কান্তি দেব, চাম্বল বন বিট কর্মকর্তা ও বাঁশখালী ইকোপার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুজ্জামান শেখ, শিক্ষক এম. হারুনুর রশীদ, মাওলানা আবু হানিফ নূরানী, মাওলানা মোস্তাক আহমদ, মাওলানা মুজিবুর রহমান, অজিত রায় চৌধুরী প্রমুখ। সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, সরকার মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাই সমাজের যে স্থানেই মাদক এবং সন্ত্রাস হবে সেখানে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
তিনি বাল্য বিবাহ প্রতিরোধে সকল স্তরের জনসাধারণকে সচেতন হওয়ার আহবান জানান এবং পাহাড় কাটা বন্ধ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। 
/আজাদী!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য