কেউ বিশ্বাস করতে চাইবেনা এটা চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত সিডিএ’র চেয়ারম্যান আবদুচ ছালাম


কেউ বিশ্বাস করতে চাইবেনা এটা চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, পতেঙ্গা সমুদ্র সৈকতের জিরো থেকে পাঁচ কিলোমিটার পর্যন্ত বিশ্বমানের এক নান্দনিক পর্যটন কেন্দ্র গড়ে তুলতে ৫০০ কোটি টাকার ও অধিক ব্যয়ে একটি প্রকল্প চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (CDA) বাস্তবায়ন করতে যাচ্ছে।


 কাজ এখনো অনেকটা বাকি আছে। ইতিমধ্যে চট্টলদরদী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা চলমান এই প্রকল্পের কাজ সরেজমিনে দেখে অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন এবং বিমোহিত হন আলহামদুলিল্লাহ। এটাই আমার এবং আমার সিডিএ'র সকল কর্মকর্তাদের জন্য গর্বের ব্যাপার। আশা করছি নির্ধারিত সময়ের মধ্যে চট্টগ্রাম সহ সারাদেশ তথা বিদেশী পর্যটকদের জন্য একটি নান্দনিক আন্তর্জাতিক মানের বিনোদন কেন্দ্র উপহার দিতে পারবো বলে আমার বিশ্বাস ইনশাআল্লাহ।



প্রিয় চট্টগ্রাম বাসী চট্টগ্রামের সামগ্রিক উন্নয়নে আমাকে এবং সিডিএ কে যে সহযোগিতা এবং ত্যাগ স্বীকার করেছেন তার কথা বলে শেষ করা যাবেনা। আপনাদের সকলের সহযোগিতা নিয়ে চট্টগ্রামকে একটি সত্যিকারের বাসযোগ্য বাণিজ্যিক, যানজট মুক্ত, পর্যটন নগরী হিসাবে গড়ে তুলতে আমাদের প্রয়াস আরো বেগবান করবো ইনশাআল্লাহ।


সবশেষে অশেষ অশেষ কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাচ্ছি প্রিয় নেত্রী চট্টলদরদী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। যিনি না হলে আজকের এই আধুনিক চট্টগ্রাম আমরা কখনোই পেতাম না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ