Recents in Beach

Google Play App

সম্ভাবনা নিয়ে হাজির চট্টগ্রামের ছেলে আফ্রিদী

মোহাম্মদ এরশাদঃ
বাংলাদেশ ক্রিকেট,১৯বছর হতে চললো" টেস্ট স্টেটাস পেয়েছে! এখনো একটা ভালোমানের” লেগী পেলো না টাইগাররা। জুবায়ের লিখন প্রথম আশা দেখালেও: টিকতে পারেননি বেশিদিন। এরপর তানভীর হায়দার আসলেন, তার পারফরমেন্স ভালো না দেখে। দল থেকে বাদ দিলেন নির্বাচকরা, 

 রিশাদ খান নামের একটা ছেলের কথা শুনেছিলাম। রিশাদকে সবাই মজা করে বলতো! বাংলার রাশিদ খান" রিশাদ এখন যুব দলের হয়ে খেলছেন: পারফরমেন্স ভালোই কিন্তু... তার সমস্যা তিনি লাইন লেন্থ ঠিক রেখে বল করতে পারেন না। তাই তাকে নির্বাচকরা এখনি দলে আনার চিন্তার করছে না! 

কিন্তু বাংলাদেশ ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর: রংপুরের কোচ টম মুডির পছন্দের""" মিনহাজুল আবেদীন আফ্রিদী,১৬বছরের এই আফ্রিদী রংপুরের নেট বোলার ছিলেন। সেখান থেকেই মুডির পছন্দ হয় তাকে" অবশেষে রংপুরের স্কোয়াডেই ডাকা হলো তাকে! 

আফ্রিদী নেট সেশনে। বোলিং করে, গেইল কে দুইবার বোল্ড করেছেন! তাকে খেলতে রংপুরের ব্যাটসম্যানদের খুব কষ্টই হয়েছে” তার লাইন লেন্থ সবই ভালো! সব কিছু ঠিক থাকলে: শনিবার সিলেটের সাথে ম্যাচ রয়েছে রংপুরের। এই ম্যাচেই রংপুরের জার্সি গায়ে, মাঠে দেখা যেতে পারে আফ্রিদীকে"" যদি সে সুযোগ পায়। তাহলে ভালো কিছুর প্রত্যাশা করবো তার থেকে! বিপিএলে ভালো করলেই"" তার জন্য খুলে দেয়া হবে জাতীয় দলে দর্জা” আলি ইসলামের মতো ' আফ্রিদীও চমক থাকছে এই বিপিএলে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য