Recents in Beach

Google Play App

বাঁশখালী মা শিশু ও জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটার পরিদর্শন

 মোহাম্মদ এরশাদঃ
 বাঁশখালীতে নব নির্মিত বাঁশখালী মা শিশু ও জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটার পরিদর্শনে এসেছেন বিশেষজ্ঞ টিম। গত কাল দুপুরে উপজেলার কোকদন্ডী গুনাগরীতে অবস্থিত এ হাসপাতাল পরিদর্শনে আসা বিশেষজ্ঞ টিমের মধ্যে ছিলেন, চট্টগ্রাম সিভিল সার্জনের প্রতিনিধি ও সার্জারী বিশেষজ্ঞ ডাঃ আহসানুল আবেদিন এবং চক্ষু বিশেষজ্ঞ বিএমএ কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ মুঃ ওয়াজেদ চৌধুরী (অভি)। 

এসময় তারা হাসপাতালের স্বয়ং সম্পন্ন ওটি, ডিজিটাল এক্সরে, ফোর/ডি কালার আল্ট্রাসনোগ্রাহী, রোগ নির্ণয়ের সব ধরনের অত্যাধুনিক যন্ত্রপাতি সম্বলিত প্যাথলজি পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে বলেন, উন্নত চিকিৎসা প্রদানের মাধ্যমে এ হাসপাতাল মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবে।  যার কারণ হাসপাতালের প্রত্যেকটি যন্ত্রাংশ অত্যাধুনিক এবং সঠিক চিকিৎসা প্রদানের জন্য যথেষ্ট অভিজ্ঞ চিকিৎসক রয়েছে তাই।  তারা এ সময় উন্নত চিকিৎসা প্রদানের মাধ্যমে এ হাসপাতাল দ্রুত সাফল্যে অর্জন করতে পারবে বলেও অভিমত ব্যক্ত করেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন, বাঁশখালী মা শিশু ও জেনারেল হাসপাতালের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ নাছের, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুচ, নির্বাহী পরিচালক আবদুল্লাহ আল হাসান সাকীব, মোহাম্মদ সেলিম, নুরুল আমান, মোঃ সেলিম উদ্দিন, আবু বকর টিপু, আজম, ডাঃ কামাল উদ্দিন আহমদ ও ডাঃ ফজল এলাহীসহ হাসপাতালের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য