Recents in Beach

Google Play App

আনোয়ারায় দোকানের উপর নিয়ন্ত্রণহীন বাস, আহত সাত জন

আনোয়ারায় দোকানের উপর নিয়ন্ত্রণহীন বাস, আহত সাতজন
আনোয়ারায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস সড়কের পাশে দোকানের উপর উঠে গেলে দুইটি অটোরিকশা ও চারটি দোকান মুচড়ে যায়। এসময় আহত হন দোকানদারসহ সাতজন। উপজেলার কালাবিবির দীঘি  মোড়ে রোববার সকাল নয়টায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রোববার সকাল নয়টায় বাঁশখালী থেকে চট্টগ্রাম শহরের দিকে যাওয়া একটি বাস (চট্টমেট্রো-জ ০৫-০১১৭) নিয়ন্ত্রণ হারায়। ওই সময় দ্রুতগতির বাসটি কালাবিবির দীঘির মোড়ে দাঁড়ানো দুইটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে সড়কের পশ্চিমপাশের দোকানের উপর উঠে গেলে এমদাদের ফলের দোকান, আনু মিয়ার ঝাল বিতান,  মো. পারভেজের কুলিং কর্ণার ও  মো. ইকবালের চায়ের  দোকান ক্ষতিগ্রস্ত হয়। সবগুলো দোকানই বেড়া ও টিনের তৈরি।

এসময় আহত হন বাস যাত্রী রহিমা আকতার (৩৩), মোহাম্মদ ইব্রাহিম (২৭), ওয়াহিদুল ইসলাম (১২), দিলোয়ারা বেগম (৪৪), অটোরিকশাচালক মোহাম্মদ ফারুক (৩০), দোকানী মোহাম্মদ ইকবাল (১৯) ও  মো. এমদাদসহ (৩৪) সাতজন আহত হন। গুরুতর আহত ফারুককে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

জানতে চাইলে আনোয়ারা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজাউল করিম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করি। তবে  চালক ও হেলপার পালিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য