Recents in Beach

Google Play App

চট্টগ্রামের বাঁশখালীতে গভীর সাগরে ফিশিং ট্রলারে ডাকাতি, মাছসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গভীর সাগরের বাঁশখালী-কুতুবদিয়া চ্যানেলের লাশেরধার-জাইল্যাপাতা নামক স্থানে গতকাল শনিবার ভোরে বাঁশখালীর পুর্ব বড়ঘোনা এলাকার “মায়ের দোয়া ফিশিং” নামে একটি মাছ ধরার ট্রলার ডাকাতির শিকার হয়েছেন। ডাকাতদল অস্ত্রের মুখে মাঝিমাল্লাদের জিম্মি করে মাছ ও জালসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের হামলায় মাঝি হাসান, মাকসুদ ও মানিকসহ ৫ জন আহত হয়েছে। ডাকাতির শিকার ট্রলারটি বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের পুর্ব বড়ঘোনা গ্রামের ৮নং ওয়ার্ড এলাকার আবুল হোসনের পুত্র রফিক আলম ওরফে রফিক মাঝি বলে জানা গেছে।

এই সম্পকে বাঁশাখালী থানা পুলিশ ও এলাকাবাসী সুত্র জানায়, গত কয়েকদিন পুর্বে মায়ের দোয়া ফিশিং ট্রলারটি সাগরে মাছ ধরতে যায়। গতকাল শনিবার মাছ ধরা শেষে কুলে ভেড়ার পথে কুতুবদিয়া চ্যানেলের উক্ত স্থানে ডাকাতদলের প্রতিরোধের শিকার হন। এসময় ডাকাতরা মাঝি মাল্লাদের ব্যাপক মারধর করে। স্থানীয় মহিলা মেম্বার কুহিনুর আক্তারের স্বামী নজরুল ইসলাম জানান, ট্রলারটিকে জিম্মি করে ছনুয়া মনুমিয়াজী বাজার এলাকায় নিয়ে মালামাল খালাস করে ডাকাতরা। ধারণা করা হচ্ছে, ডাকাতি কাজে জড়িত ডাকাতদল এই এলাকার হতে পারে বলে জানান।

বাঁশখালী থানার বারপ্রাপ্ত অফিসার কামাল হোসেন জানান, ডাকাতির ঘটনা শুনেছি। তবে কেউ লিখিত অভিযোগ এখনো দেয়নি বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য