Recents in Beach

Google Play App

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী
 পালিত হয়। 
দৈনিক আলোকিত সকাল একটি দৈনন্দিন ডায়েরী, যা দেশের নাগরিকের আয়না হিসেবে কাজ করে, মানুষের দৈনিক সমস্ত ঘটনা মানুষের সম্মুখে তুলে ধরছে। দেশের বিশিষ্ট লেখক ও সাংবাদিক মো. নজরুল ইসলাম সম্পাদিত বর্তমানের জনগণের মুখপত্র ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত সকাল। আজ সফলতার দ্বিতীয় বছরে পদার্পন করেছে  এই পত্রিকাটি। এ উপলক্ষ্যে সারাদেশে উদযাপিত হচ্ছে আলোকিত সকাল পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী।

এর ধারাবাহিকতায় ১৬ অক্টোবর বিকাল ৫  ঘটিকার সময়   প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দৈনিক আলোকিত সকাল পত্রিকার চট্টগ্রাম  বাঁশখালী প্রতিনিধি মোহাম্মদ এরশাদের সভাপতিত্বে বাঁশখালী গুনাগারী ফুকলীতে এক আলোচনা সভা,ও কেক কাটে প্রতিষ্ঠাবার্ষিকীতে পালন করা হয়। উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীতে
 প্রধান অতিথি বাঁশখালী অনলাই ন প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক এর বাঁশখালী প্রতিনিধি শাহ মুহাম্মদ  শফিউল্লাহ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গুনাগারী ব্যবসায়ী কল্যন সমিতির সভাপতি মোঃ ফরহাদুল ইসলাম, সাধনপুর ইউনিয়ন আওয়ামীলীগ  এর সাধারন সম্পাদক,  ছাদুর রশিদ, এতে আরো উপস্থিত ছিলেন দৈনিক তৃতীয় মাত্রা ও কারেন্ট নিউজের প্রতিনিধি, সৈদুল আলম, গুনাগারী ব্যবসায়ী কল্যন সিমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ তৈহীদুল ইসলাম, , গুনাগারী ব্যবসায়ী কল্যন সিমিতির ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর হোছাইন  সামিত, শ্রমিক নেতা আমির আহমদ, আব্দুল আজিজ, জসিম উদ্দীন,  এস এম রারেল,  সোহেল দাশ,  সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ। বক্তারা বলেন- বর্তমান যুগে দৈনিক আলোকিত সকাল পত্রিকা প্রতিটি নাগরিকের কাছে সঠিক বার্তা পৌঁছে দিচ্ছে এবং বাঁশকালী উপজেলার সকল উন্নয়নের চিত্র তুলে ধরছে। তিনি এই অনুষ্ঠানটির আয়োজক বাঁশখালী প্রতিনিধিকে ধন্যবাদ জানান এবং পত্রিকার সফলতা কামনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য