Recents in Beach

Google Play App

বাঁশখালী সমিতি-ঢাকা'র সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের সাবেক প্রথম মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী

মোহাম্মদ এরশাদঃ বাঁশখালী সমিতি-ঢাকা'র সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতি মন্ত্রীর মর্যাদা প্রাপ্ত চট্টগ্রামের সাবেক প্রথম ও সফল মেয়র চট্টগ্রাম-১৬ বাঁশখালী উপজেলার থেকে তিন তিনবার নির্বাচিত সাবেক সাংসদ সদস্য আলহাজ্ব মাহমুদুল ইসলাম চৌধুরী।
বাঁশখালীর কৃতি সন্তানদের মধ্যে আরো সংবর্ধিত হন বর্তমান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর অতিরিক্ত সচিব জনাব হাবিবুল কবির চৌধুরী ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য মেজর (অব:) শামসুদ্দিন। রাজধানীর নিজস্ব কার্যালয়ে সম্প্রতি অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন বাঁশখালী সমিতির চেয়ারম্যান ‍সুপ্রিমকোর্ট এর মাননীয় বিচারপতি বোরহান উদ্দিন। অনুষ্ঠানে উপস্থিত ঢাকায় বসবাসরত বাঁশখালীবাসীগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে মাহমুদুল ইসলাম চৌধুরী শুভকামনা করেন এবং অতীতের মতো ভবিষ্যতেও বাঁশখালীবাসীর সেবা করে যাওয়ার আহ্বান জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও ঢাকায় বিভিন্ন দপ্তরে নিয়োজিত উচ্চপদস্থ কর্মকর্তাসহ বাঁশখালীর কৃতিসন্তানদের সাথে একত্রিত হতে পেরে আনন্দিত ও উচ্চসিত সাবেক মেয়র ও সাবেক এমপি মাহমুদুল ইসলাম চৌধুরী।

শুধুমাত্র ঢাকা বা চট্টগ্রাম শহরই নয়, পৃথিবীর বিভিন্ন দেশ ও শহরের যেখানেই মাহমুদুল ইসলাম চৌধুরীর পদার্পণ হয়েছে সেখানেই বাঁশখালীবাসীর সাথে একত্রিত হয়েছেন তিনি যা অতীতের মতো ভবিষ্যতেও বলবৎ থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেছেন।

বরাবরের মতোই বাঁশখালীবাসীর জন্য কিছু করে আত্মতুষ্ট এই নেতা সবসময় মূখিয়ে থাকেন বাঁশখালীবাসীর সূখ দুঃখের খবরের জন্য। বাঁশখালী সমিতি-ঢাকা যেন রাজধানীতে বসবাসরত বাঁশখালীবাসীর সার্বক্ষণিক প্রয়োজনের হতিয়ার হিসেবে কাজ করতে পারে তার জন্য শুভকামনা করেন এবং সবসময় বাঁশখালী সমিতির পাশে থাকার প্রতিশ্রুতি দেন মাহমুদুল ইসলাম চৌধুরী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য