Recents in Beach

Google Play App

চাতরী চৌমুহনী থেকে ৩১৬ বোতল বিদেশি মদ সহ ২জন আটক

মোহাম্মদ এরশাদঃ
২৭ সেপ্টেম্বর  বৃহস্পতিবার আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী এলাকা থেকে ১৭২ বোতল বিদেশী মদ এবং ১৪৪ বোতল বিদেশী বিয়ার সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ।  আটককৃতরা হলেন আকতার হোসেন ( ৩০), আল আমিন (৩৫)। ২৭ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) ভোর সাড়ে ৫ টার দিকে এক অভিযানে চাতরী চৌমুহনীর  উত্তরে সন্ধানী লাইফ ইনসুরেন্স লিমিটেড এর সামনে প্রাইভেট কার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে আকতার হোসেন আনোয়ারা উপজেলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম প্রকাশ বদনী মেম্বাবের  পুত্র এবং আল আমিন বাগের হাট জেলার মংলা থানার গুচ্ছ গ্রামের গনি গাজীর পুত্র বলে জানা যায়।
আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদের নেতৃত্বে সাথে ছিলে এসআই ইকরামুজ্জামান, এসআই খালেকুজ্জামান, এএসআই রেজাউল করিম মামুন, এএসআই পলাশ মজুমদার, এএসআই লক্ষণ সেন সহ সঙ্গীয় ফোর্স।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ( ওসি) দুলাল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চাতরী চৌমুহনী  থেকে ১৭২ বোতল বিদেশী মদ এবং ১৪৪ বোতল বিদেশী বিয়ার সহ প্রাইভেট কার থেকে  তাদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৯০৩, ২০০ টাকা।  তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য