Recents in Beach

Google Play App

বাঁশখালী সমিতির সভাপতি হলেন ইউএসটিসি’র উপাচার্য প্রভাত চন্দ্র বড়ুয়া

মোহাম্মদ এরশাদ:
গ্রাম বাঁশখালীর বিভিন্ন পেশাজীবীদের প্রাণের সংগঠন   বাঁশখালী সমিতি চট্টগ্রামের এক সাধারণ সভা ও নতুন কার্যকরী কমিটির নির্বাচন নগরীর ওয়েল পার্কে কাল ১২ সেপ্টেম্বর ২০১৮ ইং সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।

বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি নাজিম উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এতে ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলোজি চট্টগ্রাম- ইউএসটিসির উপাচার্য অধ্যাপক ডা. প্রভাত চন্দ্র বড়ুয়াকে নতুন কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য, অধ্যাপক ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া, পিসি বড়ুয়া নামে পরিচিত। চিকিৎসা ক্ষেত্রে স্বনামধন্য এই প্রথিতযশা ব্যক্তিত্ব বর্তমানে ইউএসটিসির উপাচার্যের দায়িত্বে আছেন।

তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কমিউনিটি মেডিসিন বিভাগের সাবেক বিভাগীয় প্রধান এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা  এর বাংলাদেশ চ্যাপ্টারের হেলথ এডভাইজার ছিলেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন: সিনিয়র সহ
সভাপতি- বিশিষ্ট রাজনীতিবিদ মোসলেহ উদ্দীন মনসুর, সহ সভাপতি- সুপ্রীম কোর্টের ডেপুটি এটর্নী জেনারেল এডভোকেট এ.এইচ.এম জিয়া উদ্দীন, সহ সভাপতি- বিশিষ্ট রাজনীতিবিদ আদিল মোহাম্মদ সরফরাজ চৌধুরী, সাধারণ সম্পাদক- লায়ন এম আইয়ুব, যুগ্ম সম্পাদক- নাফিজ মিনহাজ, অর্থ সম্পাদক- লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল, সাংগঠনিক সম্পাদক- আবু ওবাইদা আরাফাত, তথ্য ও গবেষণা সম্পাদক- ডা. আসিফুল হক, নির্বাহী সদস্য- কলিম উল্লাহ আজাদ, নির্বাহী সদস্য- হারুনুর রশিদ প্রমুখ।

সভায় বাঁশখালীর ভৌগলিক ও পর্যটন সম্ভাবনা, প্রাকৃতিক সম্পদ, উপকূলীয় উন্নয়ন, পরিবহন সমস্যা, শিক্ষা, যোগাযোগ ও অবকাঠামোগত উন্নয়ন প্রভৃতি ইস্যুতে বাঁশখালী সমিতি চট্টগ্রাম কার্যকরী ভূমিকা রাখবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সভাপতি ও বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী নবনির্বাচিত কমিটির সভাপতি অধ্যাপক ডা. প্রভাত চন্দ্র বড়ুয়ার হাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর, নতুন কমিটিকে স্বাগত এবং সমিতির সার্বিক অগ্রগতি কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

অনুষ্ঠানে বাঁশখালী সমিতি চট্টগ্রামের সম্মানিত প্রতিষ্ঠাতা সিরাজুল কবির, সাবেক সভাপতি বেগম রুনু সিদ্দিকীসহ যেসকল সাবেক দায়িত্বশীল পৃথিবী থেকে বিদায় নিয়েছেন সকলের আত্মার মাগফেরাত কামনায় ফাতেহা পাঠ ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য