Recents in Beach

Google Play App

মিনহাজুল আবেদীনের বাসায় ডাকাতি, মালামাল লুট

মোহাম্মদ এরশাদঃ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক ও সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নুর মোহাম্মদপুরের নবোদয় হাউজিং সোসাইটির বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার ডাকাতির ঘটনা ঘটলেও তখন কেউই টের পায়নি। শনিবার সন্ধ্যায় প্রথম জানতে পারে তার বোনের পরিবার। ডাকাতির সময় মূল্যবান মালামাল লুট করার পাশাপাশি পুরো বাসা তছনছ করেছে দুর্বৃত্তরা।

এশিয়া কাপের জন্য বাংলাদেশ দলের সঙ্গে মিনহাজুল দুবাই যাওয়ায় তালাবদ্ধ অবস্থায় ছিল তার বাসা। ডাকাতি হওয়ার খবর শুনে রোববার সকাল ১১টার দিকে দেশে ফিরে তিনি দেখতে পান, পুরো বাসাই তছনছ করেছে দুর্বৃত্তরা।

মিনহাজুল আবেদিন চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘মাত্রই বাসায় ঠুকলাম। পুলিশ এসেছে। কী কী ক্ষতি হয়েছে তার লিস্ট করছি। তারপর হিসেবে করে বলা যাবে কী পরিমাণ সম্পদ খোয়া গেছে। বাসার সবই নিয়ে গেছে। শুধু তাই না, পুরো বাসাই তছনছ করে গেছে। কিছুক্ষণ পরই মামলা হবে।’

মোহাম্মদপুরের বাসায় দ্বিতীয় তলায় থাকেন মিনহাজুল। উপরের তলায় থাকেন তার বোনের পরিবার। ডাকাতির সময় অবশ্য কেউই টের পায়নি।

মিনহাজুলের বড় ভাই নুরুল আবেদীন নোবেল চ্যানেল আই অনলাইনকে জানান, ‘ডাকাতি হয়েছে শুক্রবার। তখন কেউই টের পায়নি। শনিবার সন্ধ্যায় আমরা জানতে পেরেছি। খুব বড় ধরণের ডাকাতি হয়েছে।’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য