Recents in Beach

Google Play App

বাঁশখালীতে জুনিয়র চেম্বার চট্টগ্রাম কসমোপলিটান এর আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন


মোহাম্মদ এরশাদঃ বাঁশখালীতে জুনিয়ার চেম্বার চট্টগ্রাম কসমোপলিটান এর আয়োজনে ও বাঁশখালী ক্রিকেট একাডেমী, এলবিয়ন ল্যাবরেটরিজ, ম্যাক্স হাসপাতাল এর সার্বিক সহযোগিতায় ১৫ সেপ্টেম্বর রোজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় গুনাগারী আহমদিয়া ডলমপীর( রা:) সিনিয়র মাদ্রাসায় গরিব অসহায় মানুষের জন্য সম্পূর্ণ ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়েছে। ঊক্ত মেডিকেল ক্যাম্পে মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ অধ্যাপক এম এ রউফ,গাইনী বিশেষজ্ঞ ডাঃ সীমা ভট্রাচার্য, চক্ষু বিশেষজ্ঞ ডাঃ নিলাদ্রী উপস্হিত ছিলেন। উক্ত ক্যাম্পে গুনাগড়ী এলাকার প্রায় ৩০০শত দরিদ্র অসহায় রোগীর চিকিৎসা সম্পন্ন করা হয়েছে এবং তাদের পরবর্তী চিকিৎসার গাইডলাইন দেয়া হয়েছ।এতে বাঁশখালী ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জুনিয়ার চেম্বার চিটাগাং কসমোপলিটান এর সহ- সভাপতি শহিদুল মোস্তফা চৌধুরী মিজানের সভাপতিত্বে উক্ত মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি আহমদিয়া ডলমপীর (র:) সিনিয়র মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব ছৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রাম কসমোপলিটান এর প্রাক্তন প্রেসিডন্ট গিয়াসউদ্দীন,সভাপতি মাশফিক আহমেদ রুশাদ, সহ-সভাপতি বোরহানউদ্দীন শাহেদ, সম্পাদক সৈয়দ ইরফানুল আলম, কোষাধ্যক্ষ আবু বকর শাহেদ ,পরিচালক জোবায়ের খান, রাজু আহম্মেদ , কমিটি চেয়ার সাইফ মারুফ, নাজিয়া তাবাস্সুম, ইমরান আহমেদ, মেম্বারদয় বাঁধন সাহা, জালাল হোসেন, আশরাফ বান্টি, ওমর হাসান, মারুফ আহমেদ সিদ্দীকি, আলিমুল মোস্তফা চৌধুরী মিনহাজ, রফিকুল মোস্তফা চৌধুরী মুক্তা প্রমুখ।
উক্ত ফ্রি মেডিক্যাল ক্যাম্পটি পরিচালনা করেন বাঁশখালী ক্রিকেট একাডেমীর পরিচালক ও প্রধান কোচ মোঃ এরশাদ এবং বাঁশখালী ক্রিকেট একাডেমীর সকল কর্মকতাবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য