Recents in Beach

Google Play App

মাইক্রোবাসে গরু বোঝাই ট্রাকের ধাক্কা, দুই শিশুসহ নিহত ৬

বিএন ডেস্কঃ
ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ এলাকায় নোয়াখালীর দিকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাসের সাথে ছাগলনাইয়াগামী গরুবোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়। মাইক্রোবাস ও গরুবোঝাই ট্রাকের সংঘর্ষে দুই শিশুসহ ছয়জন নিহত হয়। তাদের মধ্যে দুইজন শিশু ও তিনজন নারী রয়েছেন। তারা সবাই পরস্পরের আত্মীয়। এ ঘটনায় আটজন আহত হয়েছে। হতাহতরা সবাই ঈদ উদযাপন করতে চট্টগ্রাম যাচ্ছিলেন।
রোববার দিবাগত রাত পৌনে তিনটার দিকে উপজেলার মুহুরিগঞ্জ এলাকায় সুলতানা পেট্রল পাম্পের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। লক্ষ্মীপুর থেকে চট্টগ্রামগামী মাইক্রোবাসকে গরুবোঝাই ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। ট্রাকটি মুহুরিগঞ্জ-ছাগলনাইয়া সড়ক থেকে ইউটার্ন করে ছাগলনাইয়া যাচ্ছিল। 
মাইক্রোবাস চালক মারা যান। ট্রাকটি আটক করা হয়। ঘটনার পরপরই স্থানীয়রা আহত ট্রাক চালক, তার সহকারী এবং গরুর মালিককে উদ্ধার করে বারৈয়ারহাটের একটি হাসপাতালে ভর্তি করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে এবং মাইক্রোবাস থেকে ছয় জনের লাশ উদ্ধার করে।
আহত ব্যক্তিদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ও চট্টগ্রামের মীরসরাই বারৈয়ারহাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাইক্রোবাস যাত্রীরাকোথায় যাচ্ছিলেন তা নিয়ে দুই ধরণের বক্তব্য পাওয়া গেছে। মাইক্রোবাস যাত্রীরা লক্ষ্মীপুর থেকে চট্টগ্রামে ঈদ করতে যাচ্ছিলেনঅথবা  বিদেশ থেকে আসা এক আত্মীয়কে আনতে ফেনী থেকে ওই মাইক্রোবাসে করে তারা চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে যাচ্ছিল।
পুলিশ জানিয়েছে, রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে মাইক্রোবাসের ছয় যাত্রী নিহত ও চারজন আহত হয়। মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ নিহত ও আহতদের ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। আহত এক নারী ও তিন পুরুষ ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লাশগুলো সদর হাসপাতালের মর্গে রয়েছে। হতাহতদের পরিচয় জানা যায়নি।
ওই দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নেওয়ার পর সকাল ৬টার দিকে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে। দুর্ঘটনাকবলিত ওই ট্রাকে ১৭টি গরু ছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য