Recents in Beach

Google Play App

যুক্তফ্রন্ট ও গণফোরামের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত

বিএন ডেস্কঃ
যুক্তফ্রন্ট ও গণফোরামের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ঐক্যের পাশাপাশি ঈদুল আজহার পর পরই সভা সমাবেশের পাশাপাশি বিভিন্ন কর্মসূচি নিয়ে আলাপ আলোচনা করা হবে। ন্যূনতম সময়ের মধ্যে সংবাদ সম্মেলন করে মহাসমাবেশ ও পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে জোট ও দলটির পক্ষ থেকে জানা গেছে।
এদিকে বি. চৌধুরীর বারিধারার বাসভবন “মায়া-বি”তে যুক্তফ্রন্ট এবং গণফোরামের এক যৌথ সভায় গত রোববার রাতেই অনুষ্ঠিত হয়।
সভায় ঈদের পরে দুই নেতার যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বৃহত্তর ঐক্য গড়তে সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে অন্যান্যের মধ্যে গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, গণফোরামের কার্য্করী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারন সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী. বি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, জেএসডির যুগ্ম সাধারন সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ ও নাগরিক ঐক্যের শহীদুল্লা কায়সার উপস্থিত ছিলেন।
এদিকে সোমবার দুই শীষ্র্ নেতা ও অন্যান্য নেতারা ড. কামালের বেইলী রোডের বাসভবনে যৌথ সভায় মিলিত হওয়ার কথা থাকলেও তা অনুষ্ঠিত হয়নি। তবে ঈদেও পরপরই দু’নেতা বৈঠকে বসবেন বলে সুত্র জানায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য