Recents in Beach

Google Play App

ফরিদপুরে বিএনপির মিছিলে পুলিশের বাঁধা, আটক ১

 বিএন ডেস্কঃ
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। এসময় পুলিশ মিছিলে বাঁধা দেয়। পুলিশের সাথে মিছিলকারীদের ধস্তাধস্তি হয়। পুলিশ মিছিল থেকে একজনকে আটক করেছে।
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা বিএনপির সভাপতি জহুরুল হক শাহজাদা মিয়ার নেতৃত্বে শহরের গোয়ালচামটে হোটেল র‌্যাফেলস-ইনের মোড় থেকে একটি মিছিল বের করা হয়। এরপর রকিবউদ্দিন পৌর মার্কেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় জেলা বিএনপির সাংগঠনকি সম্পাদক রশিদুল ইসলাম লিটন, সহ-সভাপতি আজম খান, মাজেদ মিয়া ও অ্যাডভোকেট গোলজার হোসেন মৃধা, প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার খায়রুল আনাম, মনিরুল হক, মাসুম দেওয়ান, ছাত্রদল নেতা তানজিমুল হাসান কায়েস প্রমুখ উপস্থিত ছিলেন।
ফরিদপুর শহর বিএনপি, যুবদল ও ছাত্রদলের উদ্যোগে একই সময়ে ফরিদপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সাথে নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। এসময় সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক কিবরিয়া স্বপন, জেলা ছাত্রদলের সভাপতি বেনজির আহমেদ তারবীর প্রমুখ।
এর আগে বেলা ১০টার দিকে শহরের নিলটুলী উদয়ন ক্লাবের গলি থেকে জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে জনতা ব্যাংকের মোড়ে যাওয়ার পথে মায়া সুপার মার্কেটের সামনে পুলিশ বাঁধা দেয়। এসময় শিব্বির আহমেদ খান নামে এক বিএনপি নেতাকে আটক করে পুলিশ। পুলিশের লাঠিচার্জে ১০ জন আহত হন বলে জুয়েল জানান।
এছাড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মেদাররেস আলী ঈসার নেতৃত্বে গোয়ালচামটস্থ জোনাকি হোটেলের সামনে থেকে একটি মিছিল বের হয়ে বেইলী ব্রিজ প্রদক্ষিণ করে।
সূত্রঃ ডি/এন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য