Recents in Beach

Google Play App

রেয়াজুদ্দিন বাজার থেকে বিপুল জালনোটসহ একজন গ্রেফতার

বি,এন ডেস্কঃ
নগরীর স্টেশন রোড় রেয়াজুদ্দিন বাজার থেকে চক্র জাল টাকার নোট তৈরী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ উদ্ধার করা হয়েছে ৩১ হাজার টাকা জাল নোট।  গতকাল শনিবার রাতে সিএমপির কোতোয়ালী থানা পুলিশ এ অভিযান চালায়।
পুলিশ জানায় আসন্ন ঈদের কেনাকাটাকে ঘিরে জাল নোট তৈরী চক্রের একটি গ্রুপ সক্রিয় হয়ে উঠেছে।  গতকাল রাত ৯টার রেয়িাজুদ্দিন বাজারে এমনি বিশাল একটি জালনোট পাচারের খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে এ চক্রের সদস্য মোঃ ফারুক (৩৬)কে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০০০ হাজার ও ৫০০ টাকা মূল্যের এসব জাল নোট।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, রমজান ও ঈদকে আসনে রেখে প্রতিবছরের মত এবার জালনোট তৈরীর চক্রটি সক্রিয় হয়ে উঠেছে।  তাই আগে থেকে আমরা এ ব্যাপারে তদারকি শুরু করেছি। বিশেষ করে ঈদের বাজার এবং বিভিন্ন বিপনী কেন্দ্রগুলোতে পুলিশের একাধিক টিম নিয়মিত কাজ করে যাচ্ছে।  গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন রোড়ের পরিস্থান নামক দোকানের বিপরীত পার্শ্বের রাস্তার পাশ থেকে ফারুককে বিপুল পরিমান ৫০০ ও ১০০০ টাকার জাল নোট সহ গ্রেফতার করে।  গ্রেফতার ফারুক নগরির বিভিন্ন স্থানে এসব জাল টাকার লেনদেনের সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানান তিনি।
গ্রেফতার ফারুকের বাড়ী পটিয়ার দক্ষিণ আর্শিয়া এলাকায়। তার পিতার নাম আনু মিয়া।  এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
\পাঠক.নিউজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য