Recents in Beach

Google Play App

দেশের মানুষ শান্তিতে ঘুমায়: নাসিম

বিএন ডেস্কঃ দেশের মানুষ শান্তিতে ঘুমায়, শান্তিতে থাকতে চায় বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে দেশের মানুষ সাড়া দেবে না বলে দাবি করে তিনি বলেন, ‘জনগণের ওপর নিপীড়ন নির্যাতনকারী ও জঙ্গি মদদ দানকারী দলের নেত্রীর মুক্তির আন্দোলনে এ দেশের মানুষ সাড়া দেবে না, রাজপথে নামবে না। দেশের মানুষ শান্তিতে ঘুমায়, শান্তিতেই থাকতে চায়।’ রোববার বিকেলে নিজের নির্বাচনী এলাকা কাজীপুরের মাইজবাড়ি ইউনিয়নের ঢেকুরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত বাঁধ সংস্কার কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন নাসিম। সেসময় বিএনপির আমলে জঙ্গিবাদের উত্থান হয়েছে দাবি করে মোহাম্মদ নাসিম বলেন, ‘বিএনপির শাসনামলে জঙ্গিবাদের উত্থান হয়েছে।’
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরও বলেন, আন্দোলনের নামে বিএনপির জ্বালাও পোড়াও এবং রাজপথে মানুষ পুড়িয়ে হত্যার মতো কোনো আন্দোলন এ দেশে হতে দেওয়া হবে না। রাজপথের আন্দোলনে নয়, খালেদা জিয়াকে আইনের মাধ্যমেই মুক্ত হতে হবে। এর কোনো বিকল্প নেই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সফল নেত্রী উল্লেখ করে নাসিম বলেন, শেখ হাসিনার সরকার জঙ্গি দমন করেছে, বিদ্যুৎ সমস্যার সমাধান করেছে, মাদক নির্মূলে কঠোর কর্মসূচি গ্রহণ করেছে, দেশের আর্থসামাজিক উন্নয়নে নেতৃত্ব দিচ্ছে। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছে।
খালেদা জিয়া মুক্ত হয়ে নির্বাচনে অংশ নিক বিএনপির প্রতি এমন আহ্বান করে তিনি বলেন, খালেদা জিয়া আইনি লড়াই করে মুক্ত হয়ে নির্বাচনে অংশ নিক। নির্বাচনী মাঠে বিএনপিকে মোকাবিলা করবে আওয়ামী লীগ।
এর আগে মোহাম্মদ নাসিম কাজীপুর উপজেলা সদরে স্বাধীনতা চত্বর নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন। রোববার সন্ধ্যায় অফিসার্স ক্লাবে জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন। এ সময় তাঁর সঙ্গে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং সিরাজগঞ্জ সদর আসনের সাংসদ হাবিবে মিল্লাত, সাংসদ হাসিবুর রহমান, সাংসদ আমজাদ হোসেন, নারী সাংসদ সেলিনা বেগম, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ