বাঁশখালীতে পৃথক সংঘর্ষে নারীসহ আহত ২৫

বিএন ডেস্কঃ চট্টগ্রামের বাঁশখালীতে জমি নিয়ে পৃথক সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। উপজেলার সরল ইউনিয়নের কানুনগোখিল এবং জালিয়াঘাটা এলাকায় গতকাল বুধবার দুপুরে এ সংঘর্ষ হয়।
আহত সাজেদা বেগম (৫০), জাহাঙ্গীর আলম (২৭), জাফর আহমদ (২২), মুহাম্মদ জাকের (১৩), রাজিয়া আক্তার (৩০), মুন্নি আক্তার (২৮) ও রহিমা আক্তারকে (৩৫) আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তারদের পরামর্শে জাহাঙ্গীর আলম নামের আহত একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবদুল গফুর (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে। এই ঘটনার পর বাঁশখালীর কানুনগোখিল এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। স্থানীয় জাহাঙ্গীর আলম গ্রুপ ও আবদুল গফুর গ্রুপের লোকজনের মাঝে এই সংঘর্ষ হয়।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে জমি নিয়ে সালিশি বৈঠক শেষে উভয় পক্ষ সীমানা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। জাহাঙ্গীর আলম গ্রুপের অভিযোগ, আবদুল গফুরের লোকজন তাদের ওপর পূর্বপরিকল্পিতভাবে হামলা করেছে। সংঘর্ষের ঘটনায় জাহাঙ্গীর
আলম পক্ষের সেনুয়ারা বেগম বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা করেছেন।
অপরদিকে একই ইউনিয়নের জালিয়াঘাটা বশিরউল্লাহ মিয়াজীর বাড়িতে সীমানা নির্ধারণ নিয়ে সংঘর্ষে নারীসহ ৮ জন আহত হয়েছে। গুরুতর আহত উম্মে মুমিন (৪০), মো. সেলিম (২৩) ও আবদুল্লাহকে (৪৭) বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকালে বসতভিটার সীমানা নির্ধারণকালে চাচা আবদুল হক ও ভাতিজা ইমাম হোসেনের লোকজনের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
/আমাদেরসময়

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ