Recents in Beach

Google Play App

বেয়াই রেহাই পাননি, অভিযোগ প্রমাণ হলে বদিও পাবেন না

বিএন ডেস্কঃ সাংসদ আবদুর রহমান বদির বেয়াই রেহাই পাননি, তেমনি অভিযোগ প্রমাণিত হলে সাংসদ বদি কেন, আওয়ামী লীগ-বিএনপি বা অন্য যেকোনো দলের যাঁরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত, তাঁদের কেউই রেহাই পাবেন না।
ঈদ সামনে রেখে আজ শনিবার আব্দুল্লাহপুর-বাইপাইল সড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, মিয়ানমার থেকে সুনামির মতো মাদকের স্রোত এসে ঢুকে পড়েছে বাংলাদেশের শহর-বন্দর ও পাড়া-মহল্লায়। মাদকের ছোবলে এ দেশের তরুণ সমাজের একটি অংশ ধ্বংস হয়ে যাচ্ছে। এ অবস্থায় মাদকের বিরুদ্ধে বড় ধরনের অভিযানের প্রয়োজন ছিল। তিনি বলেন, দেশে মাদকবিরোধী যে অভিযান শুরু হয়েছে, তাতে রাজনৈতিক মতলবি মহল খুশি নাও হতে পারে। তবে জনগণ এ ধরনের একটা অভিযান চেয়েছে এবং এই অভিযানে তারা খুশি হয়েছে।
সেতুমন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি হয়েছে। তালিকায় যাদের নাম আছে, তাদের বিষয়ে খোঁজখবর নিয়ে সব ধরনের ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়া হচ্ছে।
বন্দুকযুদ্ধের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, যারা মাদকের ব্যবসা করে, তাদের কাছে অস্ত্র আছে। শুধু এ দেশেই নয়, পৃথিবীর সব দেশেই মাদকের সঙ্গে অস্ত্র আছে। মাদক ব্যবসায়ীরা অস্ত্র ছাড়া চলতে পারে না। তাই তাদের প্রতিরোধ বা আটক করতে গেলে তারা গুলি ছোড়ে। তখন র‍্যাব বা পুলিশ কি জুঁই ফুলের গান গাইবে।
সাংসদ বদির ব্যাপারে জানতে চাইলে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, বদির বেয়াই যেমন রেহাই পাননি, তেমনি সাংসদ বদির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে শুধু তিনি কেন, আওয়ামী লীগ-বিএনপি বা অন্য যেকোনো দলের যাঁরাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত, তাঁদের কেউ রেহাই পাবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য