বাঁশখালীতে গৃহবধূ ধর্ষণ, চার জনকে আসামি করে মামলা

বাঁশখালীর শীলকূপ ইউনিয়েনের ইকোপার্ক সংলগ্ন আশিঘর পাড়ায় রোজিনা আকতার (২৫) নামে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে। তাকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় দিদারুল ইসলাম ও নোবেলকে এবং অজ্ঞাত দুইজকে আসামি দেখিয়ে নির্যাতিতা নারী বাদি হয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেছেন। আসামি পক্ষের লোকজন নির্যাতিত পরিবারকে মামলা না করার জন্য ভিডিও ফুটেজ ইন্টারেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছে।
মামলা সূত্রে জানা যায়, শেখেরখিল ইউনিয়নের রফিক আহমদের কন্যা রোজিনা আকতারের দুবাই প্রবাসী ইসমাইলের সাথে ৫ বছর পূর্বে সামাজিকভাবে বিবাহ হয়। গত তিন বছর ধরে শীলকূপ এলাকার ইকোপার্ক সংলগ্ন ৯নং ওয়ার্ডে আশিঘর পাড়ায় নতুন ঘর তৈরি করে বসবাস করে আসছিল। গত ১৮ ফেব্রুয়ারি রবিবার রাত ১২.৩০টার দিকে দিদারের নেতৃত্বে দুর্বৃত্তরা ঘরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে ৮ আনা স্বর্ণ ও মোবাইল সেট নিয়ে নেয়। পরবর্তীতে গৃহবধূ রোজিনাকে একা পেয়ে তার শিশুকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে। এসময় মোবাইলে ধর্ষণের দৃশ্য ধারণ করে বলে নির্যাতিতার পিতা রফিক আহমদ অভিযোগ করেন।
শীলকূপ ইউনিয়নের চেয়ারম্যান মো. মহসিন বলেন, গৃহবধূ নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ধরনের ঘটনা পূর্বেও দুর্বৃত্তরা ঘটাতে গিয়ে ব্যর্থ হয়েছিল। তারা আইনের সহায়তার জন্য প্রশাসনের কাছে গেছেন।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন বলেন, গৃহবধূ নির্যাতনের ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে। এ ব্যাপারে মামলা হয়েছে। ভিডিও ফুটেজের ঘটনাটিও তদন্ত চলছে।
সুত্রঃ দৈনিক পূর্বকোণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ