নোয়াখালীতে ধর্ষিতার বাবার রিক্সাতে ধর্ষকের আগুন

বিশেষ প্রতিনিধি, নোয়াখালীঃ
আজ ১৫/০১/১৮ইং  ভোর ০৪.১০ ঘটিকার সময় নোয়াখালী জেলার সুধারাম থানাধীন নেয়াজপুর ইউনিয়নস্থ দেবীপুর গ্রামে কালা মিয়া মুন্সি বাড়ীর জনৈক বেচু মিয়া (৬০) এর শেষ সম্বল রিক্সাটি দুর্বৃত্তরা আগুনে পুড়িয়ে তার জীবন অচল করে দেয়।

  অনুসন্ধানে জানা যায়, বেচু মিয়া দীর্ঘদিন যাবৎ রিক্সা চালিয়ে তার স্ত্রী ও দুই কন্যা সন্তান নিয়ে কোন মতে সাধারণ জীবন যাপন করে আসিতেছে। এই রিক্সাটি ছিল তার পরিবারে একমাত্র আয়ের উৎস।

 স্থানীয় ভাবে জানা যায়, বিগত ৩ বছর পূর্বে মধ্যরাত ২.০০ ঘটিকার সময় বেচু মিয়ার একই বাড়ীর একটি ছেলে (২৪) তার সহযোগী অপর দুই বন্ধুর সহযোগিতায় মধ্য রাতে বেচু মিয়ার বড় মেয়ে (১৩) এর শয়ন কক্ষে প্রবেশ করিয়া জোরপূর্বক ধর্ষন করে। উক্ত ঘটনার প্রেক্ষীতে বেচু মিয়া বাদী হয়ে নোয়াখালীর সুধারাম মডেল থানায় ধর্ষক (২৪) এর বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ ঐ ধর্ষককে গ্রেপ্তার করিলেও ৬ মাসের মধ্যে জেল থেকে জামিনে এসে বেচু মিয়াকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন হুমকি দিয়ে আসতেছিল। বেচু মিয়া প্রতিদিনের ন্যায় তার রিক্সাটি দেবীপুর মাইজভান্ডারী উচ্চ বিদ্যালয়ের পিছনে রাখিয়া ঘরে চলে গেলে অদ্য ১৫/০১/১৮ইং তারিখ অনুমান ভোর ০৪.১০ ঘটিকার সময় পূর্বের বিরোধকে কেন্দ্র করিয়া ধর্ষক ও তার সহযোগীরা ঐ রিক্সাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় বলিয়া জানা যায়।

 নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কিছু ব্যক্তি জানান, যারা ঘটনাটি ঘটিয়েছে তাদেরকে স্থানীয় লোকজনে চিনেন। তারা ও তাদের মদদ দাতারা মাদকাসক্ত এবং তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা সহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী বলিয়া জানান। দুর্বৃত্তদের নাম প্রকাশ করিয়া নিউজ করিলে বেচু মিয়াকে পুনরায় মারধর সহ বিভিন্ন ক্ষতি করার সম্ভাবনা আছে এবং তাদের ভয়ে বেচু মিয়া এখনো আইনের আশ্রয় নেয় নাই বলিয়া স্থানীয়রা জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ