"গণপরিবহনের তীব্র সংকট বাঁশখালীতে"

নিউজ ডেস্ক :
টানা চার দিন ছুটি শেষে কর্মস্থলে ফেরার জন্য সোমবার বাঁশখালীর সবগুলো বাসস্ট্যান্ডে যানবাহন সংকট।অনেক যানবাহন মিললেও ভাড়া নিচ্ছে দুইগুণ। তবুও যাত্রীর সংখ্যা কমেনি। পরিবারের সদস্যদের নিয়ে দুর্গাপূজার ও পবিত্র আশুরার ছুটি শেষে ফেরার জন্য গন্তব্যস্থলে পৌছানোর চেষ্টা যাত্রীদের।
অনেক যাত্রীরা থেকে গতকাল থেকে অপেক্ষা করেও যেতে পারেননি যানবাহন সংকটে। সবগুলো বাসস্ট্যান্ডে দীর্ঘ সময় প্রতীক্ষার পরও গাড়ির দেখা মিললেও ভোগান্তিতে পোহাতে হয়েছে যাত্রীদের। পথে পথেও সীমাহীন ভোগান্তিতে ছিলেন বাঁশখালী থেকে চট্টগ্রামে ফেরা যাত্রীরা।
অপরদিকে যাত্রীদের অতিরিক্ত চাপের কারণে তাদের কাছ থেকে বেশি ভাড়া আদায় করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী যাত্রীরা। গুনাগরি বাসস্ট্যান্ড ভোগান্তির শিকার যাত্রী নিপপন দাশ জানান, আমি শহরে চাকরি করি। সোমবার থেকে আমার অফিস। তাই একদিন আগে থেকে অবস্থান করার জন্য আগেভাগে চলে যাচ্ছি। কিন্তু যানবাহন না থাকায় দুশ্চিন্তায় পড়ে যাই।তাই ভাবলাম আগে আগে চলে যাওয়ার। যাও কয়েকটি যানবাহন আছে তা আমাদের কাছ থেকে তিনগুণ ভাড়া নিচ্ছে। কিন্তু ভোগান্তি থেকে রেহাই পেলাম না।

সকাল থেকে শেখেরখিল, নাপোড়া, জলদি, বৈলছড়ি, কালিপুর, গুনাগরি, বানিগ্রাম, চানপুর সড়কে যাত্রীদের গাড়ি না পেয়ে বসে থাকতে দেখা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ