Recents in Beach

Google Play App

বাঁশখালী- সাতকানিয়া দ্বিপাক্ষিক সিরিজের ফাইনাল খেলায় ২-১এ বাঁশখালী ক্রিকেট একাডেমি জয়ী

দিগন্ত দেবঃ
অদ্য ১২ই সেপ্টেম্বর  ২০২০ রোজ শনিবার সকাল ৮.৩০ ঘটিকার সময় বাঁশখালী ডিগ্রী কলেজ মাঠে বাঁশখালী ক্রিকেট একাডেমি কতৃক আয়োজিত,  বাঁশখালী ক্রিকেট একাডেমি বনাম সাতকানিয়া ইয়ং স্টার ক্রিকেট একাডেমির মধ্যে তিন ম্যাচের প্রীতি ক্রিকেট সিরিজের ৩য় ততা সমাপনী ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

১-১কে সমতা থাকায় ৩য় ম্যাচ ফাইনাল খেলায় পরিণত হয়, সকালে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন সাতকানিয়া ইয়ং স্টার ক্রিকেট একাডেমির অধিনায়ক মো.আসিফ, বাঁশখালী ক্রিকেট একাডেমির অধিনায়ক এনামুল হক হারুন কে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান।
বাঁশখালী ক্রিকেট একাডেমি প্রথমে ব্যাট করতে নেমে নিধারিত ৪০(৩৮.৩) ওভারে সব কয়টি উইকেট  হারিয়ে ১৯৬ রান করতে সক্ষম হয়।  বাঁশখালী ক্রিকেট একাডেমির হয়ে সাইফুল ৪৩, আরফাত ৪২, দিগন্ত ২০,কিরন ১৩, তারেক ৬, আজিম ৬, রুবেল ৬ রান করে।
সাতকানিয়া ইয়ং স্টার ক্রিকেট একাডেমির হয়ে সামি ৪টি, রায়হান ৩টি,আসিফ ও তুহিন ১টি করে উইকেট লাভ করে।
জবাবে ১৯৭ রানের লক্ষ্য ব্যাট করতে নেমে সাতকানিয়া ইয়ং স্টার ক্রিকেট একাডেমি নিধারিত ৪০(৩৭.৩) ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে। সাতকানিয়া ইয়ং স্টার ক্রিকেট একাডেমির হয়ে বোরহান ৪৭, রিয়াজ ১৯, সুলাইমান ১৫, সাকিব ১১, আসিফ ১০ রান করে। বাঁশখালী ক্রিকেট একাডেমির হয়ে সাদ্দাম, সাইফুল ও এনাম ২টি করে এবং সোহান ও আশরাফুল ১টি করে উইকেট লাভ করে।

ফলে বাঁশখালী ক্রিকেট একাডেমি ৪০ রানে  জয় লাভ করে ২-১ ব্যবধানে সিরিজ জয় নিশ্চিত করে নেয় বাঁশখালী ক্রিকেট একাডেমি।

উক্ত ফাইনাল খেলায়  ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বাঁশখালী ক্রিকেট একাডেমির সাইফুল এবং ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় মো আসিফ। উক্ত ফাইনাল খেলা শেষে এক পুরস্কার  বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়,এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা নেতা ও বাঁশখালী উপজেলার ১নং পুকুরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের  সফল সভাপতি এবং বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সহ সভাপতি মোঃ আবদুচ ছবুর বক্তব্যে বলেন, খেলাধুলা মানুষ কে শারীরিক মানসিক ভাবে সতেজ রাখতে সহায়তা করে আর তরুন প্রজন্মেকে মাদকের হাত থেকে রাক্ষা করতে পারে একমাত্র খেলাধুলা। তিনি আরো বলেন, লেখাপড়ার পাশাপাশি নিয়মিতখেলাধুলা চালিয়ে গেলে বিভিন্ন ধরনের কারাপ কাজ থেকে বিরত থাকতে সহায়ক হবে এবং সমাজ থেকে বিভিন্ন ধরনের অপরাধ কমে যাবে বলে বলেন তিনি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী ক্রিকেট একাডেমির প্রধান কোচ ও পরিচালক মোহাম্মদ এরশাদ এবং সাতকানিয়া ক্রিকেট একাডেমীর কোচ তাকিউদ্দিন ফাহাদসহ স্থানীয় ক্রীড়ামদী দর্শকবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য