Recents in Beach

Google Play App

বাঁশখালী বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সাংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি এর পক্ষ থেকে বাঁশখালী বাসী সহ সর্ব স্তরের  জনসাধারণকে পবিত্র ঈদুল আযহা 'র শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছন। সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন আমরা ইসলমান ধর্মাবলম্বীদের বড় দু’টো ধর্মীয় উৎসবের  ঈদুল ফিতর ও ঈদুল আযহা'র । বাংলাদেশের মত বিশ্বের বিভিন্ন দেশেও পালন করা হয় এই দুটি পবিত্র উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আযহা। কিন্তু করোনা ভাইরাস কোভিড-১৯ এর কারণে। পুরো বিশ্ব আজ আতঙ্কিত।এদিকে বাংলাদেশের বন্যার কারণে ও নিজের মত করে এবারের ঈদুল আযহা'র উৎযাপন করতে পারবে না বিভিন্ন জেলার মুসলমানরা। 

এই খারাপ পরিস্থিতি মধ্যে ও সবাই'কে পবিত্র ঈদুল আযহা'র শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। এই কঠিন পরিস্থিতিতে যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করতে পারি। ঘরে থেকেই ঈদের আনন্দ উৎযাপন করুন।

এখন এই সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই এই পরিস্থিতি মোকাবেলা করছে। দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবেন । ঘরে থাকুন নিরাপদে থাকুন ও সুস্থ থাকুন, প্রয়োজন ছাড়া কেউ যেন ঘরে বাহিরে না যাই, ঘরের বাহিরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। এবং সরকারি সকল নিয়ম কানুন মেনে চলুন, সামাজিক দুরুত্ব বর্জায় রাখুন। সবাই ভালো থাকুন এই প্রত্যাশা কামনা করছি। আপনাদের'কে জানাই পবিত্র ঈদুল আজহার
 শুভেচ্ছা ঈদ মোবারক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য