Recents in Beach

Google Play App

দুদক বাঁশখালী উপজেলা কমিটির সভাপতি নির্বাচিত লায়ন শেখর দত্ত

মোহাম্মদ এরশাদঃ
দুর্নীতি দমন কমিশন (দুদক) বাংলাদেশ কর্তৃক বাঁশখালী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিতে আগামী ৩ বছরের জন্য সভাপতি নিযুক্ত হলেন বাঁশখালী উপজেলা ২নং সাধনপুর ইউনিয়নের কৃতি সন্তান  লায়ন শেখর দত্ত। 

লায়ন শেখর দত্তের  বন্ধু সুশীল দে টুটু এক বিবৃতিতে বলেন স্কুল জীবনের প্রিয় বন্ধু লায়ন শেখর দত্ত কর আইনজীবী হিসেবে সুনামের সাথে পথচলা একজন সাদা মনের মানুষ। সর্বদা সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়াই যার নেশা। মানুষ মানুষের জন্য, এই মন্ত্রে দীক্ষিত হয়েই হয়তো দেশের যে কোনো দুর্যোগে যে কোন সময় এই শেখর দত্তদের মতো মহান মানুষ গুলো সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। বিগত ১০/১২ বছর হতে শুরু করে এবার এই করোনাঝড়েও এই মানুষটি তার সীমিত আয়ের মধ্যে থেকেও যেভাবে অসংখ্য অসহায় মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে সত্যিই তা প্রশংসনীয় তো বটেই বন্ধু হিসেবে আমাদের জন্যও দারুণ আনন্দের ।এদের মতো সাদা মানের মানুষ গুলো নিজ নিজ অবস্থান থেকে সর্বদা অসহায় মানুষকে নিরবে সহযোগিতা করে যায়। একজন প্রকৃত মানুষ এভাবেই  মানুষের হৃদয়ে চিরকাল শ্রদ্ধা আর সন্মানের হয়ে বেঁচে থাকে। বন্ধু তোমার এই রকম পূণ্যে পৃথিবী ভরে উঠুক তবেই পৃথিবী একদিন প্রকৃত মানুষের হবে।

দুর্নীতি দমন কমিশন (দুদক) বাংলাদেশ কর্তৃক বাঁশখালী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিতে আগামী ৩ বছরের জন্য সভাপতি নিযুক্ত করায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য