Recents in Beach

Google Play App

মুজিবুর রহমান সিআইপি"র নিজ উদ্যোগে বাঁশখালীতে আইসোলেশন সেন্টার স্থাপন হতে যাচ্ছে

মোহাম্মদ এরশাদঃ
দেশে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় ৮ই মার্চ,২০২০। ইতালি ফেরত দুজন প্রবাসির শরীরে এ ভাইরাসের অস্তিত্ব মিলে। এরপর মাঝখানে কেটে গেছে তিনমাস। আক্রান্ত এবং মৃতের সংখ্যা বেড়েছে কয়েকগুন। শুরুর দিকে ঢাকা এবং নারায়নগঞ্জে ব্যাপক হারে সংক্রামণ দেখা দিলেও বন্দর নগরী চট্টগ্রামে সেভাবে সংক্রামণ দেখা যায়নি। কিন্তু চট্টগ্রামের বর্তমান করোনার পরিস্থিতি হয়ে উঠেছে বয়াবহ।

গত কয়েক সপ্তাহে চট্টগ্রামে করোনায় আক্রান্ত হওয়ার সংখ্যা যেমন বেড়েছে ঠিক তেমনি মৃতের সংখ্যাও বাড়ছে লাফিয়ে যা খুবই উদ্বেগজনক।

চট্টগ্রামে ইতিমধ্যে ৪২৮১ জন করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। তারমধ্যে ২৯৪ জন সুস্থ হয়ে উঠেছেন এবং ১০৩ জন মৃত্যুবরণ করেছেন।

চট্টগ্রামের অন্তর্ভুক্ত বাঁশখালী উপজেলাতেও করোনা ভাইরাস হানা দিয়েছে। ইতিমধ্যে এ উপজেলায় ৭৫ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। মৃত্যুবরণ করেছেন ২ জন। 

বাঁশখালীর করোনার পরিস্থিতি দিন দিন অবনতির দিকে যাচ্ছে শুনে নিজ মাতৃভূমির লোক দের  সহযোগিতার জন্য নিজ উদ্যোগ ও দুই জন চিকিৎসক নিয়োগ করে বাঁশখালী উপজেলাতে একটি আইসোলেসন সেন্টার স্থাপন করতে যাচ্ছেন দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক এবং মাস্টার নজির আহমদ ট্রাস্টের সদস্য সচিব মুজিবুর রহমান সিআইপি। 

 এদিকে বাঁশখালীতে আইসোলেশন সেন্টার স্থাপনের  ঘোষণার কথা শুনতে পেয়ে বাঁশখালী সর্বত্র জনসাধারণ  সোশ্যাল মিডিয়ায় থেকে শুরু করে বিভিন্ন ভাবে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে মুজিবুর রহমান সিআইপিকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য